ঢাকা : শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সংবাদ শিরোনাম :

  • নবম ওয়েজবোর্ড দ্রুত কার্যকর করা হবে : তথ্যমন্ত্রী          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          ডিএনসিসির উপ-নির্বাচনে বাধা নেই          ফের প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ          ভারতে ৬ বছরেই নাগরিকত্ব পাবেন বাংলাদেশি অমুসলিমরা
printer
প্রকাশ : ১৫ জানুয়ারি, ২০১৯ ১২:৩৮:৩৯আপডেট : ১৬ জানুয়ারি, ২০১৯ ১৫:৫৭:৩১
উপজেলা নির্বাচন দলীয় প্রতীকেই : ওবায়দুল কাদের
টাইমওয়াচ রিপোর্ট


 


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন জোটগত নয়, দলীয় প্রতীকেই ভোট হবে।
তিনি বলেন, আগামী উপজেলা নির্বাচন দলীয় প্রতীকে অনুষ্ঠিত হবে। আমরা জোটগতভাবে উপজেলা পরিষদ নির্বাচন কখনো করিনি, এবারও করব না।
ওবায়দুল কাদের ১৫ জানুয়ারি রোববার রাজধানীর ধানমন্ডির হোয়াইট হল কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
আগামী ১৯ জানুয়ারী রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশকে সফল করার লক্ষ্যে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।
সভায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান এমপি ও যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি প্রমূখ বক্তব্য রাখেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, দলীয় প্রতীকে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। সংশ্লিষ্ট জেলা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের স্বাক্ষরসহ সম্ভাব্য তিনজন প্রার্থীর নামের তালিকা কেন্দ্রে পাঠাবেন।
তিনি বলেন, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ওই তিনজনের মধ্যে একজনের মনোনয়ন চুড়ান্ত করবেন। এ নির্বাচনের বিষয়েও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জরিপ কার্যক্রম পরিচালনা করেছেন, সে জরিপে যারা এগিয়ে রয়েছেন, তারাই মনোনয়ন পাবেন।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd