ঢাকা : বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০১৯ ১৬:৪৪:৪৭
মান্দায় সবুজ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত
নওগাঁ সংবাদদাতা


 


নওগাঁর মান্দায় গনেশপুর ইউনিয়নের উত্তর শ্রীরামপুর বিলবাড়ি ফুটবল মাঠে সবুজ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান পালিত হয়েছে।
আজ বিকেলে তানোর ফুটবল একাদশ বনাম শান্তাহার ফুটবল একাডেমী এদুটি দল ৯০ মিনিটের ফাইনাল খেলায় অংশগ্রহণ করে হাড্ডাহাড্ডি লড়াই শেষে উভয় দলই ১-১ গোলের সমতা আনায় খেলাটি অমিমাংশিত অবস্থায় সময় শেষ হয়ে গেলে ট্রাইবেকারের মাধ্যমে খেলা সম্পূর্ণ করা হয়। এতে তানোর ফুটবল একাদশ শান্তাহার ফুটবল একাদশকে ট্রাইবেকারের মাধ্যমে ৪-১ গোলে হারিয়ে জয়লাভ করে। খেলায় দর্শক সমাগম ছিলো লক্ষ্যনীয়। খেলাটি হাজার হাজার মহিলা ও পুরুষ ফুটবল প্রেমী উপভোগ করেন।
খেলাটি পরিচলনা করেন রেফরি গোলাম হোসেন খাঁন এবং সহযোগী রেফরি নয়ন কুমার ও গোলাম মোম্তফা। খেলায় ধারাভাষ্য প্রদান করেন হারুন অর রশিদ, মিলন এবং আব্দুর রাজ্জাক।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে গনেশপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হকের সঞ্চালনায় এবং গনেশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ ও সবুজ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সভাপতি বীরমুক্তিযোদ্ধা লয়েজ উদ্দিন মাষ্টার।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্দা উপজেলা যুবলীগের সভাপতি এ্যাড: নাহিদ মোর্শেদ বাবু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং গনেশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান হানিফ উদ্দন মন্ডল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গনেশপুরের  সাবেক ইউ'পি সদস্য খলিলুর রহমান, ইউ'পি সদস্য শাহাদত হোসেন, মহিলা ইউ'পি সদস্য স্বপ্না খাতুন, গনেশপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন, ছাত্রলীগ নেতা ময়নুল ইসলাম, আলহাজ্ব নমির উদ্দিন, প্রভাষক এমদাদুল হক বাবু, গাউসুল আজম ডাক্তার এবং ভিক্টরি ফুটবল ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাকসহ অত্রক্লাবের সকল সদস্যবৃন্দ।
শেষে প্রধান অতিথি বিজয়ী এবং বিজিত উভয়  ফুটবল  দলের মাঝে একটি করে ফ্রিজ পুরস্কার তুলে দেন।
এলাকার ফুটবল প্রেমীদের হৃদয় জয় করেন নৈপুন্যপূর্ণ খেলার মধ্যে দিয়ে। স্থানীয়দের  দাবী যে প্রতিবছর এরকম ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd