ঢাকা : রোববার, ১৭ জানুয়ারি ২০২১

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০১৯ ১৩:১১:২১
গাজীপুরে স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত


 


মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি লিড ব্যাংক হিসেবে গাজীপুরে বিভিন্ন ব্যাংকের সম্মিলিত আয়োজনে “স্কুল ব্যাংকিং কন্ফারেন্স ২০১৯” আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, জেলা প্রশাসক, গাজীপুর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আবুল হাসেম, ডেপুটি জেনারেল ম্যানেজার, ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্ট, বাংলাদেশ ব্যাংক।
গাজীপুরের ২৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের মোট ৬৫০ শিক্ষার্থীসহ শিক্ষকবৃন্দ ছাড়াও কন্ফারেন্স-এ আরো উপস্থিত ছিলেন হাবিবুল বাশার সুমন, সাবেক অধিনায়ক, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল, এমটিবি’র তারেক রিয়াজ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক, খন্দকার রহিমুজ্জামান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, তৌফিকুল আলম চৌধুরী, হেড অব রিটেইল বিজনেস, আজম খান, গ্রুপ চীফ কমিউনিকেশন্স অফিসার, নাফিসা চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট, রিটেইল ব্যাংকিং এবং মোহাম্মদ এরশাদ উল্লাহ, শাখা ব্যবস্থাপক, গাজীপুর ব্রাঞ্চ সহ বাংলাদেশ ব্যাংক, এমটিবি এবং  গাজীপুরের বিভিন্ন ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সমাজের বিভিন্ন স্তরের মানুষ। দিনব্যাপী এই আয়োজনে শিক্ষার্থীদের ব্যাংকিং সম্পর্কে সাধারন ধারনা ছাড়াও সঞ্চয় করার প্রয়োজনীয়তা সম্পর্কে উপদেশমূলক বক্তব্য প্রদান করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd