ঢাকা : বুধবার, ২০ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট          দুদকের মামলায় সম্রাটের ৬ দিনের রিমান্ড মঞ্জুর          এয়ার শো’তে যোগ দিতে দুবাইয়ে প্রধানমন্ত্রী           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:০১:৪১আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:০২:০৬
আলমাছুর রহমান জাহাঙ্গীর আলম শোভন এর নতুন বইয়ের মোড়ক উন্মোচন
টাইমওয়াচ রিপোর্ট


 


ড. মো. আলমাছুর রহমান জাহাঙ্গীর আলম শোভন এর ‘আনফোল্ড ইউর পটেনশিয়াল’ নামে লেখা আত্ম-উন্নয়নমূলক বইটির মোড়ক উন্মোচিত হলো।

 

৯ ফেব্রুয়ারি শনিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. আ আ স ম আরেফিন সিদ্দিক বইটির মোড়ক উন্মোচন করেছন। বইটি যৌথভাবে লিখেছেন প্রো-একটিভ মেটিটেশন ট্রেনার ড. মো আলমাসুর রহমান ও জীবনমুখি লেখক জাহাঙ্গার আলম শোভন।

 

আলোকিত বার্তা ফাউন্ডেশন এর তৃতীয় বর্ষপূতি  অনুষ্ঠানে এ মোড়ক উন্মোচন করা হয়।  অনুষ্ঠানে সভাপত্বি করেন আলোকিত বার্তা ফাউন্ডেশন এর সভাপতি আশরাফুল আলম চৌধুরী হায়দার। অনুষ্ঠান পরিচালনা করে আলোকিত বার্তা সম্পাদক এম শরীফ ভূইয়া। এক সংক্ষিপ্ত বক্তব্যে লেখক জাহাঙ্গীর আলম শোভন বইটির উপর আলোকপাত করেন।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের মাননীয় যুগ্ন সচিব জনাব খুরশিদ আলম সাগর, বিশিষ্ট্য ব্যাংকর ও সংগঠক মনজুরুল আলম টিপু।

printer
সর্বশেষ সংবাদ
সাহিত্য-সংস্কৃতি পাতার আরো খবর

Developed by orangebd