ঢাকা : বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:৪৬:৪৫
শেখ হাসিনাকে মালয়েশিয়া ও আর্মেনিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন
টাইমওয়াচ রিপোর্ট


 


চতুর্থবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে মালয়েশিয়া ও আর্মেনিয়ার প্রধানমন্ত্রীসহ আরো বিশ্ব নেতৃবৃন্দ তাদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।
মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ডা. মাহাথির মোহাম্মদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাঠানো বার্তায় বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসাবে পুনঃনিযুক্ত হওয়ায় আমি আপনাকে আমার উষ্ণ ও আন্তরিক অভিনন্দন জানাই।
ডা. মাহাথির আরো বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনার নিরঙ্কুশ বিজয় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে আপনার অবদানের জন্য আপনার প্রতি বাংলাদেশের মানুষের সমর্থনের প্রতিফলন।
মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন যে, দুই দেশ পারস্পরিক কল্যাণে অংশীদারিত্ব এবং বর্তমান সম্পর্ককে আরো অধিক উচ্চতায় নিয়ে যেতে সহযোগিতা অব্যাহত রাখবে।
তিনি বলেন, আমি আস্থাবান যে, দু’দেশের মধ্যে বিদ্যমান সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ও বন্ধুত্ব আপনার সুযোগ্য নেতৃত্বে দ্বিপক্ষীয় ও আন্তর্জাতিক উভয় ক্ষেত্রে আরো জোরদার ও সংহত হবে।
ডা. মাহাথির বলেন, আমাদের জনগণ ও দেশের পারস্পরিক কল্যাণকর বিষয়গুলো আরো এগিয়ে নিতে আমি আপনার সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করার অপেক্ষায় রয়েছি।
আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল পাশিনিয়ান বার্তায় বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রীর পদে পুনরায় আসীন হওয়া উপলক্ষে আমি আপনাকে আমার আন্তরিক অভিনন্দন জানাই।
আমি আস্থাবান যে, আপনার দায়িত্ব পালন মেয়াদে আর্মেনিয়া ও বাংলাদেশের মধ্যে সদিচ্ছা, পারস্পরিক আস্থা ও বন্ধুত্বের ভিত্তিতে প্রতিষ্ঠিত বর্তমান সম্পর্ক আমাদের দুদেশের জনগণের কল্যাণে আরো বিস্তৃত ও জোরদার হবে।
আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোল পাশিনিয়ান শেখ হাসিনার সুস্বাস্থ্য ও সার্বিক সাফল্য এবং বাংলাদেশের বন্ধুপ্রতীম জনগণের শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd