ঢাকা : বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:০৮:৩৪
কুড়িগ্রামে কলেজ ছাত্র হাবিবুর রহমানের হত্যাকারী গ্রেফতার
কুড়িগ্রাম সংবাদদাতা


 


কুড়িগ্রাম পৌরসভার পুর্ব কামারপাড়া গ্রামে হাবিবুর রহমান নামে এক কলেজ ছাত্রকে নৃশংসভাবে হত্যাকারী সফিকুল ইসলাম ফতুকে গ্রেফতার করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোররাতে শহরের তালতলা এলাকায় নির্মাণাধীন একটি বহুতল ভবনের ছাদ থেকে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সফিকুল ইসলাম ফতুকে গ্রেফতারের পর কলেজ ছাত্র হাবিবুর রহমানকে হত্যার কাজে ব্যবহৃত ছুরি ও দড়ি উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ সুত্রে জানা গেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে সফিকুল ইসলাম ফতু।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, বিভিন্ন তথ্য-উপাত্যের ভিত্তিতে কলেজ ছাত্র হাবিবুর রহমানকে হত্যাকারী সফিকুল ইসলাম ফতুকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। বৃহস্পতিবার কোর্টে তুলে রিমান্ড চাওয়া হবে।
উল্লেখ্য গত ৬ ফেব্রুয়ারি কুড়িগ্রাম শহরের পৌর এলাকার পুর্ব কামারপাড়া গ্রামে কৃষি জমি থেকে হাবিবুর রহমান নামের এক এইচএসসি শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পেটে, বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখতে পায় পুলিশ।
সকালে এলাকাবাসী শহরের পুর্ব কামারপাড়ায় কৃষি জমিতে ঐ যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
হাবিবুর রহমান কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র। সে লেখাপড়ার পাশাপাশি কুড়িগ্রামে কোর্টে শিক্ষা নবীশ হিসেবে মোহরীর কাজ করতো। সে শহরের পুর্ব কামারপাড়া গ্রামের একটি ছাত্রাবাসে ভাড়া থাকতো।
নিহত হাবিবুর রহমান চিলমারী উপজেলার গোয়ালের চর গ্রামের আবুল হোসেনের পুত্র।
কলেজ ছাত্র হাবিবুর রহমান হত্যা ঘটনায় পুলিশ বাদী হয়ে সেদিনই সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd