ঢাকা : বুধবার, ২২ মে ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:১০:৪৩
প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ে বসন্তবরণ উৎসব


 


ঋতুরাজ বসন্তকে স্বাগত জানাতে প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ে উৎযাপিত হয়েছে বসন্তবরণ উৎসব ১৪২৫।

১৩ ফেব্রুয়ারি বুধবার বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স হলে প্রধান অতিথি হিসেবে এই বসন্ত মেলার উদ্ধোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরী।
মেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার একেএম আশরাফুল হক, রেজিষ্ট্রার আবুল কাশেম মোল্লা, স্কুল অব বিজনেস-এরডীন, প্রফেসর, ড. এএইচএম হাবিবুর রহমান, স্কুল অব সায়েন্স-এরডীন, প্রফেসর ড. এজেএম ওমর ফারুক এবং স্কুল অব ইঞ্জিনিয়ারিং-এর ডীন, প্রফেসর শেখ মোঃ হাসানুজ্জামান।

মেলায় সর্বমোট ১২টি স্টল বসেছিল যার ১২টি বিভাগকে প্রাতিনিধিত্ব করে। প্রতিটি স্টলেই বাংলাদেশের লোকসংস্কৃতি ও ঐতিহ্যের নানাদিক পরিবেশিত হয়। মেলা সকাল ১০টায় শুরু হয়ে সন্ধ্যা ৫টা পর্যন্ত  চলে। বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্যের বন্ধনে জারি-সারি, মুর্শিদী, বাওয়াইয়া ও পল্লিগীতি, নাটক, কবিতা ও বিভিন্ন রকম নৃত্য পরিবেশিত হয়েছে।

মেলায় বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, কর্মকর্তা- কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd