ঢাকা : বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট          দুদকের মামলায় সম্রাটের ৬ দিনের রিমান্ড মঞ্জুর          এয়ার শো’তে যোগ দিতে দুবাইয়ে প্রধানমন্ত্রী           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:৩৭:৫১
ব্র্যাক ব্যাংকের ‘তারা’ গ্রাহকদের জন্য ‘নেটওয়ার্কিং অ্যান্ড ক্যাপাসিটি ডেভেলপমেন্ট’ কর্মসূচি


 


চটগ্রামে নারী ব্যাংকিংয়ের তারা গ্রাহকদের জন্য ‘নেটওয়ার্কিং অ্যান্ড ক্যাপাসিটি ডেভেলপমেন্ট’ প্রোগ্রাম আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।
৬ ফেব্রুয়ারি ২০১৯ ব্যাংকের মুরাদপুর শাখায় টেলিনর হেলথ’স টনিক, কুপারস বেকারি বাংলাদেশ ও ব্র্যাক ব্যাংকের যৌথ উদ্যোগে অনুষ্ঠানটি আয়োজন করা হয়। এই অনুষ্ঠানটি সকল বয়সের সম্মানিত ‘তারা’ গ্রাহকদের জন্য আয়োজন করা হয়েছে। নারী গ্রাহকদের মধ্যে ‘তারা’ থেকে পাওয়া বিশেষ সেবাগুলোর ব্যাপারে আগ্রহ বাড়ছে।
অনুষ্ঠানে টেলিনর হেলথের ক্লিনিক্যাল অপারেশনের প্রধান ডাঃ খালেদ হাসান স্বাস্থ্যকর জীবনযাত্রার উপর একটি সেশন পরিচালনা করেন।  চট্রগ্রামে তারা গ্রাহকেরা বিনামূল্যে ডায়াবেটিস, রক্তচাপ পরীক্ষার পাশাপাশি বিভিন্ন মেডিকেল সুবিধার উপর পেয়েছে ৫০ শতাংশ ছাড়। এছাড়া ছিল বিনামূল্যে বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ গ্রহণের সুযোগ। অনুষ্ঠানে সবাই উপভোগ করেছিল কুপার্স বেকারির সুস্বাদু কেক।
অনুষ্ঠানটি নারী গ্রাহকদের পেশাদারি দক্ষতা বিকাশে সহায়ক হয়েছে। এছাড়া এটি নারী গ্রাহকদের অর্থনৈতিক সুযোগ সৃষ্টিতে রেখেছে বিশেষ ভূমিকা। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd