ঢাকা : বুধবার, ২২ মে ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:৫০:০২
আবাহনীর ৪ গোলে বিধ্বস্ত ব্রাদার্স ইউনিয়ন
টাইমওয়াচ ডেস্ক


 


হাইতির ফরোয়ার্ড কেরভেন্টস বেলফোর্ট করলেন জোড়া গোল, সুবাদে ঢাকা আবাহনীর সামনে বিধ্বস্ত হলো ব্রাদার্স ইউনিয়ন। ১৭ ফেব্রুয়ারি রবিবার প্রিমিয়ার ফুটবল লিগে একচেটিয়া খেলে বর্তমান চ্যাম্পিয়নরা জিতেছে বড় ব্যবধানে, ৪-০ গোলে।
এই জয়ে ৭ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে আবাহনী আপাতত এককভাবে লিগের শীর্ষে। দুই ম্যাচ কম খেলে ১৫ পয়েন্ট নিয়ে বসুন্ধরা কিংস আছে দ্বিতীয় স্থানে। আর ব্রাদার্সের ৬ ম্যাচ থেকে প্রাপ্তি মাত্র ৩ পয়েন্ট।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১১ মিনিটে আত্মঘাতী গোলে এগিয়ে যায় আবাহনী। ওয়ালী ফয়সালের ক্রস থেকে নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবার হেড ব্রাদার্সের ডিফেন্ডার উত্তম রায়ের পায়ে লেগে জড়িয়ে যায় জালে।
৭ মিনিট পর আবার গোল। ৩৩ মিনিটে ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল ব্রাদার্স। কিন্তু ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিয়েরা লিমা লিওনার্দোর শট গোল লাইন থেকে ফিরিয়ে দেন আবাহনীর ডিফেন্ডার টুটুল হোসেন বাদশা।
৪২ মিনিটে ম্যাচের তৃতীয় গোলের জন্ম। বক্সের বাইরে থেকে নেওয়া নাবীব নেওয়াজ জীবনের শট ব্রাদার্সের গোলকিপার সুজন চৌধুরী ফিরিয়ে দিলেও সানডের নিখুঁত শট ঠেকাতে পারেনি কেউ।
বিরতির পরও আবাহনীর আক্রমণে ভাটা পড়েনি। ৫৭ মিনিটে বেলফোর্টের প্লেসিং শট চতুর্থ গোল এনে দিয়েছে চ্যাম্পিয়নদের। হ্যাটট্রিকও করতে পারতেন হাইতির এই ফরোয়ার্ড। তবে ৮০ মিনিটে তার চিপ ক্রস বারে প্রতিহত হলে হ্যাটট্রিকের দেখা পাননি।
বড় ব্যবধানে জিতে আবাহনীর পর্তুগিজ কোচ মারিও লেমস খুশি। ম্যাচ শেষে তিনি বলেন, চার গোলে ম্যাচ জিতে আমি আনন্দিত। প্রতিপক্ষ আমাদের আটকানোর অনেক চেষ্টা করেছে। তবে আমাদের ফরোয়ার্ডদের সঙ্গে ওরা পেরে ওঠেনি।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd