ঢাকা : সোমবার, ২৪ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ০৮:০০:৪৮আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:৪০:১৩
কালীগঞ্জে রেলবস্তিতে আগুন, ৮ বাড়ি ভস্মিভূত
ঝিনাইদহ সংবাদদাতা


 


ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভাধীন রেল বস্তিতে আগুন লেগে ৮ বাড়ি ভস্মিভূত হয়েছে। সোমবার  রাত সাড়ে ৭টার দিকে আগুনের সূত্রপাত হয়। বস্তির কয়েকটি ঘরে পুরাতন টায়ার থাকায় আগুনের লেলিহান শিখা দ্রুত চারদিকে ছড়িয়ে পড়ে। তবে কিভাবে আগুন লেগেছে তা কেউ বলতে পারেনি। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে প্রায় দেড় ঘন্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় তাদের সাথে যোগ দেয় কোটচাঁদপুর ও ঝিনাইদহ ফায়ার সার্ভিসের আরো দু’িট ইউনিট। তার আগেই বস্তির বাসিন্দা বাসুদেব, আনন্দ, সোনাভান, মহাদেব ও মহানন্দ সহ ৮ জনের ঘর পুড়ে সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়।
আগুনে পুড়ে যাওয়া বস্তির একটি ঘরে থাকতেন মহানন্দ নামের এক টায়ার ব্যবসায়ী। তিনি জানান, আমার ঘরে ব্যবসার দুই লাখ টাকা ছিল। এছাড়া ব্যাংকের এটিএম কার্ডসহ মূল্যবান কাগজপত্র ছিল। যা সবই পুড়ে গেছে। আমি এখন পথের ফকির হয়ে গেলাম বলে কান্নায় ভেঙ্গে পড়েন।
কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শামছুর রহমান জানান, আমরা সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করি কিন্তু আগুন লাগা ঘরগুলোতে পুরাতন টায়ার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। ফলে ঝিনাইদহ ও কোটচোঁদপুর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। আগুনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে বলতে না পারলেও আগুনে ৮টি ঘর ও ঘরের সব আসবাবপত্র সম্পূর্ন পুড়ে গেছে বলে নিশ্চিত করেন এই কালীগঞ্জ ফায়ারসার্ভিসের এই কর্মকর্তা।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd