ঢাকা : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:০৮:৪৯
গাড়ির গ্যাস সিলিন্ডার থেকেই আগুনের শুরু
টাইমওয়াচ রিপোর্ট


 


রাজধানীর পুরান ঢাকার চকবাজারে মর্মান্তিক অগ্নিকাণ্ডের একটি ভিডিও ফুটেজে দেখা গেছে গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুনের শুরু হয়েছে বলে মনে করেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন।
২৩ ফেব্রুয়ারি শনিবার পুরান ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন শেষে ওয়াহেদ ম্যানশনের সামনে দাঁড়িয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
সাঈদ খোকন বলেন, এছাড়া গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগেছে-এমন তথ্য আমি পুলিশের মাধ্যমেও জানতে পেরেছি, বলেন তিনি।
তিনি আরও বলেন, এলাকায় যেসব বাড়িতে রাসায়নিকের গুদাম আছে, তা দ্রুত সরিয়ে নিতে হবে। কোনো বাড়িতে রাসায়নিকের গুদাম পাওয়া গেলে ওই বাড়ির মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত, বুধবার (২০ ফেব্রুয়ারি) রাত ১০টার পর রাজধানীর চকবাজার এলাকার নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টা মসজিদ গলির রাজ্জাক ভবনের কেমিক্যাল গুদামে আগুন লাগে।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd