ঢাকা : শনিবার, ২৩ মার্চ ২০১৯

সংবাদ শিরোনাম :

  • বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে          বাংলাদেশ ব্যাংকের বিরুদ্ধে ফিলিপাইনের আরসিবিসির মামলা          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ
printer
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:৪০:১৫
প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের বার্ষিক বনভোজন


 


প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের দিনব্যাপী বার্ষিক বনভোজন ২০ ফেব্রুয়ারি বুধবার মানিকগঞ্জের সাটুরিয়ার নাহার গার্ডেনে অনুষ্ঠিত হয়। বনভোজনের এ আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি মেম্বার, শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা, কর্মচারীসহ প্রায় ১৮০০ জন অংশগ্রহণ করেন।
বার্ষিক বনভোজনের এ আয়োজনের প্রধান অতিথি প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম-এর অনুপস্থিতিতে বোর্ড অব ট্রাস্টিজের প্রতিনিধি রায়হান আজাদ বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যানসহ অন্যান্য সদস্যদেও পক্ষ থেকে উপস্থিত সকলকে শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে বনভোজন সম্পন্ন করার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এ ধরনের অনুষ্ঠান আয়োজনের জন্য আশাবাদ পুনর্ব্যক্ত করেন।  বনভোজনের এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরী। বনভোজনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিথিলা গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজ-এর চেয়ারম্যান মোঃআজাহারখাঁন।
এছাড়াও উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার একেএম আশরাফুল হক, রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা, স্কুল অব সায়েন্স-এরডীন, প্রফেসর ড. এজেএম ওমর ফারুক এবং স্কুল অব ইঞ্জিনিয়ারিং-এর ডীন, প্রফেসর শেখ মোঃ হাসানুজ্জামান।
প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের বার্ষিক এই বনভোজনের আহ্বায়ক ছিলেন বায়োকেমিস্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান ড. মোহাম্মদ নাজির হোসাইন এবং সদস্য সচিবের দায়িত্ব পালন করেন বিবিএ প্রোগ্রামের সহকারী অধ্যাপক মোহাম্মদ নজরুল ইসলাম।
বনভোজনের এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় ছিলেন ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড, মিথিলা গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজ, প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, গেটকো গ্রুপ, প্রাইম ইসলামী সিকিউরিটিজ লিমিটেড, ফারইষ্ট ইসলামী সিকিউরিটিস লিমিটেড, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, অ্যানন টেক্স, প্রোটিন সোর্স, প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন ছাত্র উজ্জল ডাকুয়া, রাশেদ আহমেদ, মোঃ সহিদুল ইসলাম, সাইফুল ইসলাম নাদিম, সুভঙ্কর দেউরী এবং আবুল বাশার মোঃ সারওয়ার হোসেন প্রমুখ।
প্রাইম এশিয়া বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক ক্লাবের আয়োজনে দিনব্যাপি এই অনুষ্ঠানে সকাল ১১টা থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান নাচ, গান ও লোকগীতি ইত্যাদি পরিবেশন করা হয়। প্রায় ১৮০০ ছাত্র-ছাত্রী সকাল ৭ টায় ৪০টি বাস যোগে আনন্দ উল্লাসের সাথে বিশ্ববিদ্যালয়ের বনানীস্থ ক্যাম্পাস থেকে মানিকগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। খেলাধূলা, র‌্যাফল-ড্রসহ নানান কর্মকান্ডে ছাত্র-ছাত্রীরা দিনটিকে আনন্দের সাথে উপভোগ করে।
র‌্যাফল-ড্রতে প্রায় দুই লক্ষ টাকার লেপটপ, স্মার্ট এলইডি টেলিভিশন, ট্যাব, মোবাইল ফোনসহ সর্বমোট ২০টি আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd