ঢাকা : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০২ মার্চ, ২০১৯ ০৯:২৯:৪৪
বেনাপোলে ১০ লক্ষ টাকাসহ দুই হুন্ডি পাচারকারী আটক
বেনাপোল, এম এ রহিম


 


বর্ডার গার্ড বাংলাদেশ যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা শুক্রবার দুুপুরে বেনাপোল   আমড়াখালী চেকপোস্ট থেকে হুন্ডির ১০লক্ষ টাকাসহ আব্দুর রশিদ ও মিনার নামে ২ হুন্ডি পাচারকারীকে আটক করেছে। আব্দুর রশিদ বেনাপোল ছোট আচড়া গ্রামের আফছার আলীর ছেলে। ও মিনার বিশ্বাস বেনাপোল বাহাদুরপুর গ্রামের আলাউদ্দিন বিশ্বাসের ছেলে। এসময় একটি ছোট্ট ট্রাক জব্দ জব্দ করা হয়।
যশোর ৪৯ বর্ডার ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা (পি,এস,সি এ,সি) বিষয়টি   জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, বেনাপোল আমড়াখালী চেকপোস্ট দিয়ে রুসা ইর্ন্টারপাইজের ছোট ট্রাকে করে বিপুল পরিমান হুন্ডির একটি চালান পাচার হচ্ছে। বেনাপোল বিজিবি ক্যাম্পের কোম্পানী কমন্ডার সুবেদার মিজানুর রহমানের নেতৃত্ব আমড়াখালী চেকপোস্টে অভিযান চালিয়ে ১০ লক্ষ হুন্ডির টাকাসহ দুই হুন্ডি পাচারকারীকে আটক করা হয়। জব্দ করা হয় রুসা এন্টার প্রাইজের ট্রাকটি।  
এই ট্রাকটি দিয়ে দীর্ঘদিন যাবদ চোরাই মালামাল বহন করা হচ্ছিল বলে জানান পুলিশ ও বিজিবি সদস্যরা।
আটককৃতের বিরুদ্ধের হুন্ডি পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান বিজিবি কর্মকর্তা।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd