ঢাকা : সোমবার, ২৬ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ০৮ মার্চ, ২০১৯ ২৩:৪৮:০০আপডেট : ১১ মার্চ, ২০১৯ ২৩:১৭:১৪
বেনাপোলে গ্যাস সিলিন্ডারে আগুনে কন্যা শিশুর মৃত্যু
এম এ রহিম, বেনাপোল


 


পাশের বাড়ীতে চলছে বিয়ের আনন্দ উৎসব। রং মেখে আনন্দ করছে শিশু কিশোরসহ স্বজনেরা। এসময় আগুন ও রক্তের খেলায় নিভে গেল ফুটফুটে তরতাজা একটি শিশু কন্যার দেহ। আদরের মেয়েতোয়া (৪) বাবাকে টেষ্টি হজমি দিয়ে পাঠিয়েছে কাজে। ফিরে আসবে মিষ্টি নিয়ে। ইতিমধ্যে গ্যাস সিলিন্ডারের আগুনে ঝলছে মর্মান্তিক মৃত্যু হয়েছে শিশু কন্যার। তোয়া বেনাপোল পাঠবাড়ী এলাকার বাদশা মিয়ার মেয়ে। সব আনন্দ মাটি হয়ে গেছে পরিবারে। শোকে মূহমান পুরো এলাকা। বার বার মূছ্যা যাচ্ছে বাবা মা সহ পরিবার ও স্বজনেরা।
পুলিশ ও স্থানীয়রা জানান, বাবা চলে যায় কাজে,মা  যায় পাশের বাড়ীতে পানি আনতে। শুক্রবার দুপুরে শিশু তোয়া খেলার ছলে বাসাবাড়ীতে থাকা গ্যাস সিলিন্ডারের গ্যাস ছেড়ে দিয়ে কলম দিয়ে আগুন নিয়ে খেলছিল। এসময় প্লাষ্টিকের কলম টুপিয়ে টুপিয়ে পড়ে গ্যাসসিলিন্ডারের পাইপে। মুহুর্তেই গ্যাসের পাইপ পুড়ে আগুনে ঝলছে যায় তার পুরো শরীর।ঘটনাস্থলেই মৃত্যু হয় তারা। শিশুটির বিভিৎস লাশ দেখে বার বার মুর্ছা যাচ্ছে পরিবারের সদস্যরা। স্বজনদের কান্নায় বাতাস ভারী হয়ে উঠেছে।
 নিহতের পিতা বাদশা মিয়া ও মা মায়া বেগম তাদের আদরের কন্যা সন্তানের কখা বলতেই বার বার মূছা যাচ্ছিল।শিশুটিকে এক নজর দেখতে এসয় স্বজন ও এলাকাবাসি ভিড় করে তাদের বাড়ীতে। মর্মান্তিক মৃত্যুরোধে সবাইকে সজাগ থাকার পরামর্শ দিয়েছেন পৌর কর্তৃপক্ষ।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd