ঢাকা : শনিবার, ২৩ মার্চ ২০১৯

সংবাদ শিরোনাম :

  • বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে          বাংলাদেশ ব্যাংকের বিরুদ্ধে ফিলিপাইনের আরসিবিসির মামলা          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ
printer
প্রকাশ : ১১ মার্চ, ২০১৯ ১৮:০৩:৫৩
উপজেলা নির্বাচনে প্রথম ধাপে নীলফামারী জেলায় নির্বাচিত হলেন যারা
নীলফামারী সংবাদদাতা


 


উপজেলা নির্বাচনে রবিবার (১০ মার্চ) ভোট গ্রহণ ও গণনা শেষে নীলফামারী জেলার ছয় উপজেলায় নির্বাচিতদের নাম বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। তবে উচ্চ আদালতে আইনী জটিলতায় নীলফামারী সদর ও জলঢাকা উপজেলায় শুধুমাত্র চেয়ারম্যান পদে ভোট স্থগিত ছিল।ভোটের ফলাফলে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত নৌকা পেয়েছে ৩টি ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী পেয়েছে ১টি।নীলফামারী সদরঃ- ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দীপক চন্দ্র চক্রবর্তী (তালা)। তিনি ২২ হাজার ২৮০ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান (চশমা) ভোট পেয়েছেন- ৯ হাজার ৪২৯। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন-জেলা যুব আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সান্তনা চক্রবর্তী (প্রজাপতি)। তিনি ভোট পান ৩৩ হাজার ৩২। তার প্রতিদ্বন্দ্বী আরিফা সুলতানা লাভলী (ফুটবল) পেয়েছেন-১১ হাজার ২৭৭ ভোট ।
ডিমলাঃ-এখানে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম (নৌকা)। তিনি ভোট পেয়েছেন-২৫ হাজার ৯৭৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোশারফ হোসেন মিন্টু (লাঙ্গল)। তার ভোট সংখ্যা ১৩ হাজার ৪।পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নীরেন্দ্র নাথ রায় (টিউবওয়েল)। তিনি ভোট পান ২৪ হাজার ৮০৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ন্যাপের মোফাক্কারুল ইসলাম পেলব (গাভী)ভোট পেয়েছেন- ১৮ হাজার ৯৭০।সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আয়শা ছিদ্দীকা (পদ্ম ফুল)। তিনি ১৮ হাজার ৫৪৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ন্যাপের তাজলী খাতুন (গাভী) ভোট পেয়েছেন- ১৩ হাজার ৮১৭।
সৈয়দপুরঃ- এখানে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নৌকার প্রার্থী মোখছেদুল মোমিন। তিনি ভোট পান ৪০ হাজার ৬৫০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জয়নাল আবেদীন (লাঙ্গল) ভোট পেয়েছেন-২০ হাজার ৭৮৯।ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আজমল হোসেন (তালা)। তিনি ২২ হাজার ২১৪ ভোট পেয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্ব জাহাঙ্গীর সরকার (উড়োজাহাজ) ভোট পেয়েছেন-১৯ হাজার ৩৫২।সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন- সানজিদা বেগম লাকী (পদ্ম ফুল)। তিনি ৩৪ হাজার ৫৪৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রওনক জাহান রিনু (সেলাই মেশিন) ভোট পেয়েছেন ১৯ হাজার ১৪৪।ডোমারঃ-চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের তোফায়েল আহমেদ (নৌকা)। তিনি ভোট পান ৩০ হাজার ৫৭৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ.লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল রাজ্জাক বসুনিয়া (আনারস) ভোট পেয়েছেন-২০ হাজার ৮৮৩।ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক- আব্দুল মালেক (তালা)। তিনি ভোট পেয়েছেন ৩১ হাজার ৭৯৪। নিকটতম প্রতিদ্বন্দ্বী রনজিৎ কুমার রায় (বৈদ্যুতিক বাল্ব) ভোট পেয়েছেন ১৭ হাজার ৭৫৮।সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যানে পদে নির্বাচিত হন বেগম রৌশন কানিজ (হাঁস)। তিনি ভোট পান ৪১ হাজার ৫২৮। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দিপালী রানী রায় (প্রজাপতি) পেয়েছেন- ১৬ হাজার ৬৩ ভোট।
কিশোরীগঞ্জঃ- চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন শাহ আব্দুল কালাম বারী (আনারস)। তিনি ভোট পেয়েছেন-৩৭ হাজার ৪৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রশিদুল ইসলাম (ঘোড়া) ভোট পেয়েছেন- ২৩ হাজার ৬৭৬।ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন রবিউল ইসলাম বাবু (টিয়া পাখি)। তিনি ভোট পেয়েছেন ২৯ হাজার ৮৩১। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শ্রী ভূবন চন্দ্র মহন্ত (চশমা)। পেয়েছেন- ১৭ হাজার ৮৩০ ভোট ।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন শাপলা বেগম (পদ্ম ফুল)। তিনি ভোট পেয়েছেন ২০ হাজার ৬৮২ । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শিল্পী রানী (ফুলের টব) ভোট পেয়েছেন- ১৭ হাজার ৬৩১।
জলঢাকাঃ- ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা জাসদ (ইনু) সভাপতি গোলাম আজম এলিচ (তালা)। তিনি ভোট পান ২০ হাজার ২২১। তার নিকটতম প্রতদ্বন্দ্বী শাহীনুর ইসলাম (টিউবওয়েল)। ভোট পেয়েছেন- ১০ হাজার ৬৮৩। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন- মনোয়ারা বেগম (ফুটবল)। তিনি ভোট পান ৩২ হাজার ৬০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রিভা আক্তার (হাঁস) ভোট পেয়েছেন-১৫ হাজার ৯৭২।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd