ঢাকা : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১২ মার্চ, ২০১৯ ১৬:২৫:৫১
ডাকসু'র নির্বাচন বাতিলের সুযোগ নেই : প্রোভিসি
টাইমওয়াচ রিপোর্ট


 


ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রোভিসি) অধ্যাপক ড. আবদুস সামাদ বলেছেন, ডাকসু নির্বাচন বাতিলের সুযোগ নেই।
১২ মার্চ মঙ্গলবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন অধ্যাপক আবদুস সামাদ।
অধ্যাপক আবদুস সামাদ বলেন, ডাকসু নির্বাচন যেভাবে সম্পন্ন হয়েছে, সারা দেশের মানুষ মিডিয়ার মাধ্যমে দেখেছে। আপনারা নিজেরা সাক্ষী। একটি হলে সামান্য অনিয়ম হয়েছে, আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। আরেকটা হলে কোনো অনিয়ম হয়নি, সেখানে হাঙ্গামা হয়েছে, আমার ভাষায়। কাজেই ডাকসু নির্বাচন যারা বর্জন করেছে, সেটা তাদের নিজস্ব দৃষ্টিভঙ্গি, নিজস্ব ব্যাপার। বর্জন করার বা এখন বাতিলের দাবি এটা করার সুযোগ আছে বলে আমার মনে হয় না।
গতকাল সোমবার ডাকসু ও হল সংসদের নির্বাচন অনুষ্ঠিত হয়। গতকাল দুপুরেই তা বর্জন করে পুনরায় ভোট গ্রহণের দাবি জানায় ছাত্রলীগ ছাড়া অন্য সব সংগঠন।
সোমবার দিবাগত রাতে ফল ঘোষণায় দেখা যায়, ডাকসুর ভিপি নির্বাচিত হয়েছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুর। এরপরই ভিপি পদের ফল প্রত্যাখ্যান করে ছাত্রলীগ। ওই পদে পুনরায় নির্বাচনের দাবিতে বিক্ষোভ করে তারা।
ডাকসুর ফল নিয়ে বিশ্ববিদ্যালয় এলাকায় বিক্ষোভ করছে প্রতিটি সংগঠন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd