ঢাকা : শনিবার, ২৩ মার্চ ২০১৯

সংবাদ শিরোনাম :

  • বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে          বাংলাদেশ ব্যাংকের বিরুদ্ধে ফিলিপাইনের আরসিবিসির মামলা          দুর্নীতি করলেই যথাযথ ব্যবস্থা : প্রধানমন্ত্রী          মিয়ানমার সংকট : শান্তিপূর্ণ সমাধান চায় জাতিসংঘ
printer
প্রকাশ : ১৩ মার্চ, ২০১৯ ১৫:৫০:৩০
শার্শায় উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে আ. লীগের ৩ প্রার্থী বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত
এম এ রহিম, বেনাপোল


 


যশোরের শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়াম্যান (মহিলা) পদে আওয়ামী লীগের ৩ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।  
উপজেলা নির্বাচন অফিসার কামরুজামান জানান, চতুর্থ ধাপের নির্বাচনে বর্তমান শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক মজ্ঞু, ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, মহিলা আওয়ামীলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস সহ৩জন প্রার্থী ৪ মার্চ মনোনয়ন পত্র জমা দেন। যাচাই বাছাই সহ প্রতিক বরাদ্ধ শেষে ১৩ মার্চ ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। আর কোন প্রার্থী না থাকায় তারা বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হবেন। জেলা রিটানিং অফিসার তাদেরকে নির্বাচিত ঘোষণা করবেন।  
শার্শা উপজেলা পরিষদ ভবনে এক দোয়া ও আলোচনা সভা শেষে উপজেলা নির্বাচন অফিসারের দফতরে মনোনয়ন পত্র জমা দেন তারা।এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও দলীয় নেতা কর্মিরা।
বিনাপ্রতি দ্বন্দিতায় নির্বাচিত হওয়ায় প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানান চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা। আগামী দিনে জন সাধারনরে সেবা সহ আর্থসামাজিক উন্নয়নে কাজ করার অঙ্গিকার করেন তারা।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd