ঢাকা : বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৩ মার্চ, ২০১৯ ১৬:০৪:১৮
গাবতলীতে অগ্নিকান্ডে দিন মজুরের ঘরবাড়ী পুড়ে ছাই
বগুড়া সংবাদদাতা


 


বগুড়ার গাবতলী কাগইল ইউনিয়নের মীরপুর বেটেপাড়া গ্রামে অগ্নিকান্ডে দিনমজুর আজিজুল হকের বাড়ীঘর পুড়ে ছাই হয়েছে। অগ্নিকান্ডের আগুনে ভস্মিভূত হয়ে প্রায় ২ লক্ষাধিক টাকা ক্ষতিসাধিত হয়।
জানা যায়, গত রবিবার দিবাগত রাঁত অনুমানিক ১২টা সময় বিদ্যুৎতিক সর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে। আজিজুল ও তাঁর পরিবারের সদস্যরা হঠাৎ ঘুম থেকে উঠে আগুন দেখতে পায়। তাদের চিৎকারে গ্রাম বাসী ছুটে এসে প্রায় ৪ঘন্টা পর আগুন নিভাতে সক্ষম হয়েছে। এর মধ্যেই আগুনে ৩টি টিনসেট ও ৩টি পাকাঘর পুড়ে যায় এবং ঘরের মধ্যে থাকা আসবাপত্র, পশুপাখি ও প্রযোজনীয় কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে করে দিনমজুর আজিজুলের প্রায় ২লক্ষাধিক টাকা ক্ষতি সাধিত হয়েছে। খবর পেয়ে কাগইল ইউনিয়ন পরিষদের ২নং প্যানেল চেয়ারম্যান ও স্থানীয় ইউপি সদস্য মোঃ আবু সাঈদ আহম্মেদ ঘটনাস্থল পরির্দশন করেছে। ক্ষতিগ্রস্থ দিনমজুর (রং মিস্ত্রি) আজিজুল হক একই গ্রামের মৃত জনাব আলী পুত্র।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd