ঢাকা : বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১৩ মার্চ, ২০১৯ ১৬:০৪:১৮
গাবতলীতে অগ্নিকান্ডে দিন মজুরের ঘরবাড়ী পুড়ে ছাই
বগুড়া সংবাদদাতা


 


বগুড়ার গাবতলী কাগইল ইউনিয়নের মীরপুর বেটেপাড়া গ্রামে অগ্নিকান্ডে দিনমজুর আজিজুল হকের বাড়ীঘর পুড়ে ছাই হয়েছে। অগ্নিকান্ডের আগুনে ভস্মিভূত হয়ে প্রায় ২ লক্ষাধিক টাকা ক্ষতিসাধিত হয়।
জানা যায়, গত রবিবার দিবাগত রাঁত অনুমানিক ১২টা সময় বিদ্যুৎতিক সর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে। আজিজুল ও তাঁর পরিবারের সদস্যরা হঠাৎ ঘুম থেকে উঠে আগুন দেখতে পায়। তাদের চিৎকারে গ্রাম বাসী ছুটে এসে প্রায় ৪ঘন্টা পর আগুন নিভাতে সক্ষম হয়েছে। এর মধ্যেই আগুনে ৩টি টিনসেট ও ৩টি পাকাঘর পুড়ে যায় এবং ঘরের মধ্যে থাকা আসবাপত্র, পশুপাখি ও প্রযোজনীয় কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে করে দিনমজুর আজিজুলের প্রায় ২লক্ষাধিক টাকা ক্ষতি সাধিত হয়েছে। খবর পেয়ে কাগইল ইউনিয়ন পরিষদের ২নং প্যানেল চেয়ারম্যান ও স্থানীয় ইউপি সদস্য মোঃ আবু সাঈদ আহম্মেদ ঘটনাস্থল পরির্দশন করেছে। ক্ষতিগ্রস্থ দিনমজুর (রং মিস্ত্রি) আজিজুল হক একই গ্রামের মৃত জনাব আলী পুত্র।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd