ঢাকা : সোমবার, ২৪ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৯ ১৬:২২:০০
ঝিনাইদহে ডাকাত দলের ৪ সদস্য আটক, অস্ত্র ও গুলি উদ্ধার
ঝিনাইদহ সংবাদদাতা


 


ঝিনাইদহে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র উদ্ধার এবং তাদের ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়।
শুক্রবার ভোরে মহেশপুর উপজেলার কাটাখালী নামকস্থানে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো- বাগেরহাট জেলার কাঠালতলা এলাকার সোলায়মান (২৫), চুয়াডাঙ্গা জেলার কচাডাঙ্গা গ্রামের মোহাম্মদ সুমন (২৩) এবং ফরিদপুর জেলার মধুপুর থানার আশাপুর গ্রামের রাকিব মন্ডল (২২) ও রাসেল শিকদার (২৭)।
ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি জাহাঙ্গীর হোসেন জানান, ডাকাতির প্রস্তুতিকালে মহেশপুরের কাটাখালী নামকস্থানে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও ৪ জনকে আটক করতে সমর্থ হয় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। জব্দ করা হয় একটি ট্রাক। আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। ডাকাতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd