ঢাকা : মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৯ ১৬:০৭:০৯আপডেট : ১৯ মার্চ, ২০১৯ ১৬:০৭:২৪
আইসিসিবিতে ফুড এক্সপো শুরু ২৭ মার্চ
টাইমওয়াচ রিপোর্ট


 


রাজধানীর কুড়িল বিশ্বরোড সংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) আগামী ২৭ মার্চ শুরু হচ্ছে ‘৪র্থ ফুড অ্যান্ড অ্যাগ্রো বাংলাদেশ ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৯’। চার দিনব্যাপী এ প্রদর্শনীর আয়োজন করেছে সেমস গ্লোবাল।
এ উপলক্ষে ১৮ মার্চ  সোমবার রাজধানীর পল্টন টাওয়ারের ইআরএফ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। সংবাদ সম্মেলনে প্রদর্শনী নিয়ে বিস্তারিত তুলে ধরেন সেমস গ্লোবাল ইউএসএ এবং এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সভাপতি মেহেরুন এন ইসলাম।
 
এ সময় সেমস বাংলাদেশের এক্সিকিউটিভ ডিরেক্টর তানভীর কামরুল ইসলাম, হেড অব মার্কেটিং নইম শরীফ ও আসিফ আরমান উপস্থিত ছিলেন।
 
মেহেরুন এন ইসলাম বলেন, এ প্রদর্শনী কৃষি শিল্পের দ্রুত উন্নয়ন ও নিত্যনতুন প্রযুক্তি ব্যবহার এবং বাজার বৃদ্ধির জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। যা বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে সহায়ক হবে।
 
তিনি জানান, প্রদর্শনীতে বাংলাদেশ, ভারত, চীন, থাইল্যান্ড, মালয়েশিয়া, ভিয়েতনাম, সংযুক্ত আরব আমিরাত, ফিলিস্তিন, জার্মানি, ইতালি, জাপানের বিভিন্ন ধরনের কৃষিজাত উদ্ভাবনী পণ্য ও সেবা, যন্ত্রাংশ, কেমিক্যাল, প্যাকেজিংসহ প্রক্রিয়াজাতকরণ বিষয়াদি প্রদর্শন করা হবে।
এছাড়া এ প্রদর্শনীর পাশাপাশি ‘৪র্থ পোল্ট্রি অ্যান্ড লাইভস্টক বাংলাদেশ ইন্ট্যারন্যাশনাল এক্সপো-২০১ ‘, ‘৪র্থ অ্যাগ্রো কেমিক্যাল বাংলাদেশ এক্সপো-২০১৯’ এবং ‘ইন্টারন্যাশনাল প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং এক্সপো-২০১৯’ অনুষ্ঠিত হবে।
 
২৭ মার্চ শুরু হওয়া এ প্রদর্শনী ৩০ মার্চ পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত  সবার জন্য উন্মুক্ত থাকবে প্রদর্শনী।

printer
সর্বশেষ সংবাদ
অর্থ-বাণিজ্য পাতার আরো খবর

Developed by orangebd