ঢাকা : বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৮ মার্চ, ২০১৯ ১৪:৩৫:৫০
রাজধানীর বনানীতে ভয়াবহ আগুন
টাইমওয়াচ রিপোর্ট


 


রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের এফআর টাওয়ারে ভয়াবহ আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে বর্তমানে কাজ করছে ১৭টি ইউনিট।
২৮ মার্চ বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে এফআর টাওয়ারের ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন।
তিনি বলেন, আগুনের সংবাদ পেয়ে প্রথমে ৫টি ইউনিট পাঠানো হয়েছিল। দেড়টা পর্যন্ত মোট ১০টি ইউনিট সেখানে গেছে। পরে মোহাম্মদ আলী জানান কাজ করছে ১৭টি ইউনিট।
দুপুর ২টা ১০ মিনিট পর্যন্ত আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি। আগুনের কারণ কিংবা হতাহতের বিষয়ে এখনো কিছু জানা যায়নি।
ভবনটিতে দ্যা ওয়েভ গ্রুপ, হেরিটেজ এয়ার এক্সপ্রেস, আমরা টেকনোলজিস লিমিটেড ছাড়াও অর্ধশতাধিক অফিস রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভবনটির ৯ কিংবা ১০ তলায় দাউ দাউ করে প্রচুর ধোঁয়া বের হতে দেখি আমরা। অনেককে চিৎকার করে নিচে নামতে দেখি।
ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ছাড়াও ভবনের নিজস্ব নিরাপত্তাকর্মীরা অবস্থান করছেন। ভবনের অধিকাংশ লোকই নিচে নেমে অবস্থান নিয়েছে।
ভেতরে অনেকে আটকা পড়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। এ ছাড়া বহুতল ভবনটির পাইপ বেয়ে অনেককে নিচে নামার চেষ্টা করতেও দেখা গেছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd