ঢাকা : বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৮ মার্চ, ২০১৯ ১৮:৫৩:২৬আপডেট : ২৮ মার্চ, ২০১৯ ১৯:০৬:২০
বনানীর আগুন নিয়ন্ত্রণে : নিহত ৭, বহু হতাহতের আশংকা
টাইমওয়াচ রিপোর্ট


 

রাজধানীর বনানীর বহুতল এফ আর টাওয়ারে আগুন নিয়ন্ত্রণে এসেছে। ভয়াবহ আগুনে ৭ জন নিহত হয়েছেন। এছাড়া ২৮ জন আহত হয়েছেন। এর মধ্যে একজন বিদেশি। তবে এ সংখ্যা আরো বাড়তে পারে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।
এ তথ্য নিশ্চিত করেন বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরমান আলী।
তিনি বলেন, নিহতদের মধ্যে রয়েছেন পারভেজ সাজ্জাদ (৪৭), আমেনা ইয়াসমিন (৪০), মো. মামুন (৩৬), শ্রীলঙ্কার নাগরিক নিরস চন্দ্র, আবদুল্লাহ আল ফারুক (৩২), মাকসুদুর রহমান (৬৬) ও মো. মনির (৫০)।
পুলিশ জানায়, আমেনা মারা গেছেন অ্যাপোলো হাসপাতালে। পারভেজ সাজ্জাদ বনানী ক্লিনিকে, নিরস চন্দ্র কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এবং মামুন, মাকসুদুর ও মনির ইউনাইটেড হাসপাতালে মারা গেছেন। তাদের লাশ সংশ্লিষ্ট হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
 
দুপুরে আগুন লাগার পর থেকে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট। পরে যোগ দেয় আরো ৫টি ইউনিট।
 
মোট ১৭টি ইউনিটের কয়েক ঘণ্টার চেষ্টা চালায় এবং তাদের সাথে যোগ দেয় সেনা ও বিমান বাহিনী। বিকেল পাঁচটা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তারা।
 
এ ঘটনায় বহু হতাহতের আশংকা রয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd