ঢাকা : সোমবার, ২৬ আগস্ট ২০১৯

সংবাদ শিরোনাম :

  • ডেঙ্গু এখনো নিয়ন্ত্রণের বাইরে : কাদের          ঈদে হাসপাতালের হেল্প ডেস্ক খোলা রাখার নির্দেশ          নবম ওয়েজ বোর্ডের ওপর হাইকোর্টের স্থিতাবস্থা           বন্দরসমূহের জন্য ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ৩১ মার্চ, ২০১৯ ১৮:১৪:১৯
মা, মাটি ও মাতৃভাষার সাথে কোন আপোষ নেই
বগুড়া সংবাদদাতা


 


ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, মা, মাটি ও মাতৃভাষার সাথে কোন আপোষ নেই । যারা এর বিরুদ্ধাচারণ করবে তাদের বিরুদ্ধে দেশের স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।
৩১ মার্চ রোববার বগুড়া করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোজাম্মেল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক মো. ফয়েজ আহাম্মদ, পুলিশ সুপার মকবুল হোসেন, বিজয় ডিজিটাল প্রধান নির্বাহী জেসমিন জুঁই, অতিরিক্ত জেলা প্রশাসক সনাতন চক্রবর্তী ও কলেজের অধ্যক্ষ ছামসুল আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের নেতৃত্ব দিচ্ছেন। আমরা দেশের উন্নয়নে সক্ষমতা অর্জন করেছি। পদ্মাসেতুর মত একটি সর্ববৃহৎ প্রকল্প কারো সাহায্য ছাড়া নির্মাণ করছি।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd