ঢাকা : রোববার, ১৭ জানুয়ারি ২০২১

সংবাদ শিরোনাম :

  • পদ্মা সেতুর কাজের অগ্রগতি প্রায় ৯১ ভাগ : সেতুমন্ত্রী          মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হোয়াইট হাউসে যে-ই আসুক বাংলাদেশের সমস্যা নেই : মোমেন           মাস্ক পরিধান সংক্রান্ত নির্দেশনা প্রদান          গত ২৪ ঘন্টায় শনাক্ত ১৩২০ করোনা রোগী, মৃত্যুবরণ ১৮ জন          ব্রহ্মপুত্র-যমুনা ও পদ্মা ছাড়া সব নদ ও নদীর পানি কমছে           শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ফের বাড়লো          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ০১ এপ্রিল, ২০১৯ ১৭:৩৯:৪৮
লক্ষীপুরে মিডল্যান্ড ব্যাংকের এজেন্ট ব্যাংকিং


 


মিডল্যান্ড ব্যাংক লিমিটেড গ্রামীন জনপদে আধুনিক ব্যাংকিং সেবা পৌছে দিতে ২৮মার্চ লক্ষীপুর জেলার, লক্ষীপুরসদর থানার, তেওয়ারীগঞ্জ ইউনিয়নের তেওয়ারীগঞ্জ বাজারে এজেন্ট ব্যাংকিং সেন্টারের এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। মিডল্যান্ড ব্যাংক তৃণমূল পর্যায়ে তার ব্যাংকিং সেবা প্রদানের জন্য স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান, মেসার্স এম.বি অটোমোবাইলসকে ব্যাংকের এজেন্ট হিসেবে নিযুক্ত করে।  
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মোঃ আহসান-উজ জামান আনুষ্ঠানিকভাবে এজেন্ট ব্যাংকিং সেন্টারটি উদে¦াধন করেন। এসময়ে আরো উপস্থিত ছিলেন তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ওমর হোসেন বুলু এবং ব্যাংকের এজেন্ট মেসার্স এম.বি অটোমোবাইলস এর স্বত্তাধিকারী মোঃ মসিুদুর রহমানসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে ব্যাংকের গ্রাহক, শুভনুধ্যায়ী ও এলাকারবিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও আরো উপস্থিত ছিলেন ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশন এবং এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান মোঃ রিদওয়ানুল হক, লক্ষীপুরের দালালা বাজার শাখার ম্যানেজার মোঃ আসাদুজ্জামান, নোয়াখালীর চাটখিলের সোমপাড়া বাজার শাখার ম্যানেজার মোঃসাইফুল আলমসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।  সংবাদ বিজ্ঞপ্তি।   

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd