ঢাকা : মঙ্গলবার, ১৮ জুন ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ০৮ এপ্রিল, ২০১৯ ১৪:৪৯:৫৫
মালয়েশিয়ায় বাস দুর্ঘটনায় প্রাণ হারালেন যে ৫ বাংলাদেশি
টাইমওয়াচ রিপোর্ট


 


মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরের এমএএস কার্গো কমপ্লেক্সের পাশেই একটি কারখানার শ্রমিকদের বহনকারী বাস খাদে পড়ে যাওয়ায় প্রাণ হারিয়েছেন দুই নারীসহ ১১ জন। এর মধ্যে পাঁচ জন রয়েছেন বাংলাদেশি, তিন জন ইন্দোনেশিয়ান ও দু’জন নেপালি। নিহত এক নারীর পরিচয় এখনও জানা যায়নি। নিহত বাংলাদেশিদেরও নাম জানা গেলেও তাদের বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি। মালয়েশিয়ায় বাংলাদেশি দূতাবাস বলছে, হতাহতদের বিস্তারিত পরিচয় জানতে সময় লাগবে।
মালয়েশিয়ার সংবাদপত্র নিউ স্ট্রেইট টাইমসের খবরে বলা হয়, রোববার (৭ এপ্রিল) দিবাগত মধ্যরাতে শ্রমিকদের কারখানায় নিয়ে যাওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারালে ওই বাসটি রাস্তার পাশের নর্দমায় পড়ে যায়।
দুর্ঘটনায় প্রাণ হারানো বাংলাদেশিরা হলেন— মো. রাজীব মুন্সী (২৬), মো. সোহেল (২৪), মহিন (৩৭), আল আমিন (২৫) ও গোলাম মোস্তফা (২২)। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।
এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩৩ জন। এর মধ্যে বাংলাদেশি রয়েছেন সাত জন, ইন্দোনেশিয়ান ১০ জন, নেপালি ১২ জন ও দু’জন মালয়েশিয়ান। তাদের সেরডাং হাসপাতাল, পুত্রজায়া হাসপাতাল, ব্যানটিং হাসপাতাল ও কাজাং হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত বাংলাদেশিরা হলেন-মো. নাজমুল হক (২১), মো. রজবুল ইসলাম (৪৩), ইমরান হোসাইন (২১), জাহিদ হাসান (২১), শামীম আলী (৩২), মোহাম্মদ ইউনূস (২৭) ও মো. রাকিব (২৪)। এর মধ্যে নাজমুল, রজবুল ও ইমরান সেরডাং হাসপাতাল এবং জাহিদ, শামীম, ইউনূস ও রাকিব পুত্রজায়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মালয়েশিয়ায় বাংলাদেশি হাইকমিশনার মো. শহিদুল ইসলাম বলেন, আমরা দুর্ঘটনার কথা জানতে পেরেছি। যেসব হাসপাতালে হতাহতদের রাখা হয়েছে, এরই মধ্যে সেসব হাসপাতালে দূতাবাসের লোক পাটানো হয়েছে। হতাহত বাংলাদেশিদের বিস্তারিত তথ্য জানতে একটু সময় লাগবে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd