ঢাকা : শনিবার, ১৮ জানুয়ারি ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০৮ এপ্রিল, ২০১৯ ১৮:০৫:২৭
সড়ক দুর্ঘটনায় সন্তানসহ নিহত সাউথ আফ্রিকার নারী ক্রিকেটার
টাইমওয়াচ রিপোর্ট


 


সড়ক দুর্ঘটনায় সন্তানসহ নিহত হয়েছেন সাউথ আফ্রিকা জাতীয় দলের সাবেক এক নারী ক্রিকেটার। নিহত নারী ক্রিকেটারের নাম এলরিসা থিউনিসেন, বয়স ২৫ বছর।
আগামী মে মাসের ২ তারিখ ২৬ বছর পূর্ণ করতেন থিউনিসেন। তার আগেই অপ্রত্যাশিতভাবে নিভে গেল জীবনপ্রদীপ। গত ৫ এপ্রিল এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।
২০১৩ সালে সাউথ আফ্রিকা জাতীয় দলের হয়ে তিনটি ওয়ানডে ও একটি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছিলেন থিউনিসেন। জায়গা পেয়েছিলেন প্রোটিয়া নারী দলের বিশ্বকাপ একাদশেও।
একই বছর বাংলাদেশ নারী দলের বিপক্ষে সাউথ আফ্রিকা ইমার্জিং একাদশের হয়ে একটি একদিনের ম্যাচে খেলেন এবং তাতে তিন উইকেট পেয়েছিলেন। প্রোটিয়াদের হয়ে সেটিই ছিল থিউনিসেনের শেষ ম্যাচ।

printer
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পাতার আরো খবর

Developed by orangebd