ঢাকা : শুক্রবার, ২৪ মে ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৯ ১৩:১৩:২৬
নীলফামারীতে আন্তঃজেলা চোর চক্রের মূল হোতা বাটুল গ্রেফতার
নীলফামারী সংবাদদাতা



নীলফামারী আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের প্রধান হোতা রবিউল ইসলাম বাটুল (৪০) নীলফামারী পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছে। এ সময় তার কাছে চোরাইকৃত চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
বাটুল দিনাজপুর জেলার খানসামা উপজেলার পাকেরহাট ভান্ডারদহ বকুলতলা গ্রামের মৃত তছির উদ্দিনের ছেলে।পুলিশ পুলিশ সূত্রে জানা যায়, আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের প্রধান হোতা রবিউল ইসলাম বাটুলের নামে বিভিন্ন থানায় ২৯টি মামলা রয়েছে। সম্প্রতি সে তার বাহিনী নিয়ে নীলফামারী শহর হতে ৫টি মোটরসাইকেল চুরি করে পালিয়ে যায়। ওই সুত্র ধরে গোপন সংবাদে রবিবার (২১শে এপ্রিল) রাতে তাকে নীলফামারী শহরের পৌর মার্কেটে হাতে নাতে ধরার সময় সে পুলিশের উপর চড়াও হয়। ওই রাতেই তার স্বীকারোক্তি অনুযায়ী ৪টি চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের প্রধান হোতা রবিউল ইসলাম বাটুলের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd