ঢাকা : সোমবার, ২০ মে ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০১৯ ১৮:০৮:১২আপডেট : ২৮ এপ্রিল, ২০১৯ ১৬:৪৬:৩৩
আইইউবিএটি প্রথম উপ উপাচার্য অধ্যাপিকা মাহমুদা খানমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকি পালন


 


ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজির (আইইউবিএটি) প্রথম উপ উপাচার্য এবং পরিচালনা পর্ষদের সদস্য অধ্যাপিকা মাহমুদা খানমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকি  পালন করা হয়েছে।

মরহুমার রুহের মাগফিরাত কামনায় ২৪ এপ্রিল বুধবার আইইউবিএটি ক্যাম্পাসে স্মরণ সভা ও খতমে কুর-আন এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে স্মৃতিচারণ মূলক বক্তব্য প্রদান করেন আইইউবিএটির উপাচার্য প্রফেসর ড. আব্দুর রব, রেজিস্ট্রার অধ্যাপক  মোঃ  লুৎফর রহমান,পরীক্ষা নিয়ন্ত্রক ব্রিগেডিয়ার জেনারেল ড. মোঃ. জাহিদ হোসেন (অব.),কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. শহীদুল্লাহ মিয়া, অধ্যাপক ড. এম আর খান।
উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্টের ডিন, চেয়ার, ডাইরেক্টর, কো-অর্ডিনেটর, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, এলামনাই, শিক্ষার্থীবৃন্দ ও আত্মীয়-স্বজনগণ।বক্তাগণ শিক্ষা,উন্নয়ন,নারী উন্নয়ন ও জনসেবার উপর অধ্যাপক খানম এর অবদান তুলে ধরেন।
অধ্যাপিকা মাহমুদা খানম ২৪শে এপ্রিল ২০১৭ সালে ইন্তেকাল করেন। উল্লেখ্য যে, অধ্যাপিকা মাহমুদা খানম উপ-সচিব ও উপদেষ্টা হিসেবে বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ নারী পুনর্বাসন ও কল্যাণ ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন। ১৯৯১ সালে প্রতিষ্ঠার শুরু থেকেই তিনি আইইউবিএটির সাথে জড়িত ছিলেন। তিনি ১৯৯৯ সালে আইইউবিএটির উপ-উপাচর্য হিসেবে যোগদান করেন এবং জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd