ঢাকা : সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৭ এপ্রিল, ২০১৯ ১৭:৪১:২২
তারুণ্যের গণতন্ত্র বিতর্ক উৎসব কাল


 


ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল চট্টগ্রাম কার্যালয় নগরীর কেসিদে সড়কে অবস্থিত থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে ‘তারুণ্যের গণতন্ত্র বিতর্ক উৎসব’ শীর্ষক বিতর্ক প্রতিযোগিতা ২৮ এপ্রিল আয়োজন করেছে। বাংলাদেশের তরুণ জনগোষ্ঠীর রাজনৈতিক সচেতনতা ও সংসদীয় গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থায় ভবিষ্যৎ নেতৃত্বের বিকাশকে সামনে রেখে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল বিভাগীয় পর্যায়ে ‘তারুণ্যের গণতন্ত্র বিতর্ক উৎসব’ কর্মসূচীর আয়োজন করছে। এই কর্মসূচী ইউএসএইড ও ইউকেএইড-এর সহায়তায় এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বাস্তবায়নে ঝঃৎবহমঃযবহরহম চড়ষরঃরপধষ খধহফংপধঢ়ব (ঝচখ) প্রকল্পের আওতায় আয়োজিত হচ্ছে।
অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন, ড. অনুপম সেন, উপাচার্য, প্রিমিয়ার বিশ^বিদ্যালয়, চট্টগ্রাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, উপাচার্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd