ঢাকা : বুধবার, ১৭ জুলাই ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২৭ এপ্রিল, ২০১৯ ১৮:৩০:৫৮
অপারেশন শেষে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে এটিএম শামসুজ্জামান
টাইমওয়াচ রিপোর্ট


 


অপারেশন শেষে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানকে। হঠাৎ অসুস্থবোধ করায় তাকে শুক্রবার (২৬ এপ্রিল) দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।
আজ সকালে এটিএম শামসুজ্জামানকে স্যালাইন দেওয়া হয়। তখন হঠাৎ করে তার মলত্যাগে জটিলতা দেখা দেয়। এজন্য আজ দুপুরে জরুরি ভিত্তিতে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। সেখানে অস্ত্রোপচার সফল ভাবে শেষ হয়েছে তার। এরপর ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে জনপ্রিয় এই অভিনেতাকে।
এটিএম শামসুজ্জামানের ছোট ভাই শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক আলহাজ সালেহ জামান সেলিম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বার্ধক্যজনিত কারণে এটিএম শামসুজ্জামান নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। শুক্রবার রাতে তিনি অস্বস্তিবোধ করছিলেন। পরে তাকে চিকিৎসার জন্য নিয়ে গেলে চিকিৎসক হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। বর্তমানে হাসপাতালের প্রফেসর ডা. রাকিব উদ্দিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

printer
সর্বশেষ সংবাদ
বিনোদন পাতার আরো খবর

Developed by orangebd