ঢাকা : বুধবার, ১৭ জুলাই ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ৩০ এপ্রিল, ২০১৯ ১১:৪৪:৫৬আপডেট : ৩০ এপ্রিল, ২০১৯ ১১:৫৯:৩৬
সাশ্রয়ী মূল্যে আইটেলের ডুয়াল ফোরজি স্মার্টফোন
টাইমওয়াচ ডেস্ক


 


এন্ট্রি লেভেল স্মার্ট ফোন এর মার্কেটে আইটেল বর্তমানে একটি জনপ্রিয় নাম। ক্রেতার চাহিদার কথা মাথায় রেখে ট্রানশন বাংলাদেশ এর জনপ্রিয় মোবাইল ফোন ব্র্যান্ড আইটেল মোবাইল বাজারে নিয়ে এলো সাশ্রয়ী দামে নতুন ডুয়াল স্ট্যান্ডবাই ফোর-জি স্মার্টফোন A46

 

আইটেল মোবাইল এর অন্যান্য সিরিজের হ্যান্ডসেট এর ব্যাপক সফলতার পর বাজারে নতুন আলোড়ন সৃষ্টি করার সকল ফিচার আছে এই নতুন স্মার্টফোনে। ৪জি হ্যান্ডসেট এর রেঞ্জ এ নতুন এন্ট্রি হল A46 এর, তাও আবার ডুয়াল স্ট্যান্ডবাই ফো-জি নেটওয়ার্ক এর সাথে। ফলে ২টি সিমেই স্ট্যান্ডবাই ফোরজি কানেকশন এর সুবিধা পাবে ব্যবহারকারী। ফোন এর ২ জিবি র‍্যাম,১৬ জিবি রম, আর ১.৬ গিগাহার্জ অক্টা-কোর প্রসেসর এর কারনে ওভারঅল পারফরমেন্স হবে আরও দুর্দান্ত! এর পাশাপাশি এই ফোন এ আরও আছে ৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা সহ ডুয়াল এআই ক্যামেরা। আইটেল বরাবরই স্বল্প দামে অত্যাধুনিক প্রযুক্তির ফিচার দেয়ার চেষ্টা করে থাকে, আর তাই ক্রেতাদের মধ্যেও রয়েছে এর ব্যাপক চাহিদা। এর ধারাবাহিকতায়, A46 এ থাকছে সর্বাধুনিক প্রযুক্তির ফেস আনলক সুবিধা, কাস্টমাইজড মাল্টি - ফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রযুক্তি সহ এমন আরও অনেক দারুন সব ফিচার। সহজ ইন্টারনেট ব্রাউজিং, গেমিং আর যেকোনো মিডিয়া উপভোগ করার জন্য আছে ৫.৫ ইঞ্চি এইচডি+ আই পি এস ফুলস্ক্রিন ডিসপ্লে। এন্ড্রয়েড এর সর্বশেষ সংযোজন এন্ড্রয়েড 9 (Pie) থাকছে অপারেটিং সিস্টেম হিসেবে।এত সব ফিচার সহ এই মডেলটির সর্বোচ্চ খুচরা মূল্য নির্ধারণ করা হয়েছেমাত্র ৬,৯৯০ টাকা।

 

নতুন মডেল সম্পর্কে ট্রান্সশান বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক বলেন, ‘ফোরজি ফোন এর চাহিদার কথা মাথায় রেখেই সর্বাধুনিক প্রযুক্তির ডুয়াল স্ট্যান্ডবাই ফোর-জি স্মার্টফোন আইটেল A46 বাজারে ছাড়া হলো। সাশ্রয়ী মূল্যের এই ফোনে ৮ মেগাপিক্সেল ডুয়াল এআই ক্যামেরা, ফেস আনলক, মাল্টি - ফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এমন অনেক আধুনিক ফিচার রয়েছে, যেটা এই প্রাইস রেঞ্জ এ পাওয়া আসলেই কঠিন। এছাড়াও এর আকর্ষণীয় ডিজাইনর কারণে আইটেল A46 খুব সহজেই ক্রেতাদের নজর কাড়বে বলে আশা করা যায়।

 

ফোরজি নেটওয়ার্ক, ডুয়াল এআই ক্যামেরা আর ২ জিবি র‍্যাম এবং অন্যান্য সব ফিচার সমৃদ্ধ A46 খুব দ্রুতই ক্রেতাদের মধ্যে জনপ্রিয় হবে বলে ধারনা করা হচ্ছে। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
তথ্য-প্রযুক্তি পাতার আরো খবর

Developed by orangebd