ঢাকা : বুধবার, ২০ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট          দুদকের মামলায় সম্রাটের ৬ দিনের রিমান্ড মঞ্জুর          এয়ার শো’তে যোগ দিতে দুবাইয়ে প্রধানমন্ত্রী           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ৩০ এপ্রিল, ২০১৯ ১৭:১৬:৫০
মাথা ঠান্ডা রেখে খেল, জয় আসবেই : প্রধানমন্ত্রী
টাইমওয়াচ রিপোর্ট


 


প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ক্রিকেট বিশ্বকাপে খেলার কথা উল্লেখ করে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের বলেছেন, তোমরা মাথা ঠান্ডা রেখে খেলবে। কোনো প্রেসার নেবে না। তাতে আমাদের জয় আসবেই। দেখবে কোনো না কোনো একদিন আমরা বিশ্বকাপ জয় করব।
৩০ এপ্রিল মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় ও বিসিবির কর্মকর্তাসহ মোট ৬০ জন খেলোয়াড় ও কর্মকর্তা শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এসব বলেন।
বিশ্বকাপ যাত্রার আগে অনুপ্রেরণা এবং আত্মবিশ্বাসের সঞ্চয় বাড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য পৌঁছান ক্রিকেটাররা।
প্রধানমন্ত্রী খেলোড়ারদের উদ্দেশ্যে আরেও বলেন, কোনোভাবেই তোমরা মনোবল হারাবে না। কোনো ম্যাচ হারলে মন খারাপ করবে না। পরের ম্যাচ জেতার জন্য চেষ্টা চালিয়ে যাবে। অবশ্যই তোমরা খেলায় ভালো করতে পারবে।
প্রধানমন্ত্রী বলেন, প্রতিটি খেলা আত্মবিশ্বাস নিয়ে খেলতে হবে। শেষের ম্যাচগুলোতে ঘাবড়ে গেলে চলবে না। মনে করতে হবে আমরা জিতব। এই লক্ষ্য নিয়ে খেলে যাবে।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd