ঢাকা : সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৫ মে, ২০১৯ ১৪:০৪:৫৭আপডেট : ২৫ মে, ২০১৯ ১৭:২৯:০৪
মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটিতে হরিরামপুরের দুই মুখ
মানিকগঞ্জ সংবাদদাতা


 


মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির ২৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এই নতুন কমিটিতে স্থান পেয়েছেন হরিরামপুরের দুই প্রিয় মুখ মেহেদী জামান ফুয়াদ এবং শেখ জাফর ইকবাল বিপুল।
বাংলাদেশ ছাত্রলীগের সাবেক হরিরামপুর উপজেলার ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদী জামান ফুয়াদ শুধু একজন রাজনৈতিক কর্মী নন, তিনি একজন সামাজিক কর্মীও বটে। মসজিদ মাদ্রাসা স্কুলের উন্নয়নে তিনি ব্যাপক ভূমিকা পালন করেন।
তিনি আওয়ামী সাংস্কৃতিক জোট ‘আসজো’র কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও সমাজকল্যাণ সম্পাদক। Refresh Cafe র স্বতাধিকারী ফুয়াদ সফল বীমা পেশাজীবী। তিনি ইউনিয়ন ইন্সুইরেন্স কোম্পানির ভাইস প্রেসিডেন্ট এবং ব্রাঞ্চ ইনচার্জ। ঢাকা থেকে প্রকাশিত পাক্ষিক দিগ দিগন্তের সিনিয়র রিপোর্টার এবং বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল মানিকগঞ্জ জেলা শাখার দপ্তর সম্পাদক।
আহবায়ক কমিটির অপর সদস্য শেখ জাফর ইকবাল বিপুল, সরকারি  বিচারপতি নুরুল ইসলাম ডিগ্রী  কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক জনাব আবিদ হোসেন বিপ্লবের সহোদর।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd