ঢাকা : সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১০ জুন, ২০১৯ ১৮:০৬:৩৫
বাজেটে অর্থ ছাড়ের শেষ সময় ১৯ জুন
টাইমওয়াচ রিপোর্ট


 


পরিচালন ও উন্নয়ন বাজেটের আওতায় অর্থ অবমুক্তির শেষ সময় ৩০ মে থেকে বাড়িয়ে ১৯ জুন পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। ২০ জুন পর্যন্ত এ খাতে নতুন ব্যয় বিল দাখিল করা যাবে। এ ক্ষেত্রে নির্ধারিত সময়সীমা ছিল ১২ জুন।
৯ জুন রোববার অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সিরাজুন নুর চৌধুরী স্বাক্ষরিত এ-সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে অর্থ মন্ত্রণালয়।
প্রজ্ঞাপনে বলা হয়, পরিচালন ও উন্নয়ন উভয় খাতে ফেরত বিল দাখিলের সর্বশেষ সময় ১৮ জুন থেকে বাড়িয়ে নির্ধারণ করা হয়েছে ২৩ জুন পর্যন্ত। তবে জেলা ও উপজেলা পর্যায়ে পরিচালন ও উন্নয়ন উভয় খাতে নতুন ও ফেরত বিল দাখিলের সর্বশেষ সময় নির্ধারণ করা হয়েছে ২৬ জুন পর্যন্ত।
প্রজ্ঞাপনে আরও বলা হয়, সব ধরনের বেতন-ভাতা সংক্রান্ত বিল পূর্বনির্ধারিত বা পুনঃনির্ধারিত সময়সীমার আওতামুক্ত থাকবে।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd