ঢাকা : মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৬ জুন, ২০১৯ ১৪:৪৩:৪৭
কিডনি রোগে আক্রান্ত লাকসামের তারেক বাঁচাতে চায়
লাকসাম (কুমিল্লা) সংবাদদাতা


 


স্বপ্ন ছিল প্রবাসে থেকে পিতা-মাতাকে সুখে রাখবেন। স্বপ্ন পূরণে পড়া-লেখা ছেড়ে অল্প বয়সে গিয়েছিলেন প্রবাসে। কিন্তু জীবন সংগ্রামের কাছে হার মেনে অকেজো দুটি কিডনি নিয়ে ফিরলেন নিজভূমে। লাকসাম উপজেলার পূর্ব লাকসাম ইউপির (নরপাটি) দৌলতপাড়া গ্রামের কৃষক অহিদুর রহমানের বড় ছেলে তারেক হোসেন (২০) এর দুটি কিডনি অকেজো হয়ে লালিত স্বপ্ন মাটি চাপা পড়েছে। দীর্ঘদিন তারেক অকেজো দুটি কিডনি নিয়ে লড়াই করে এখন সমাজের মহৎ, দানবীরদের সাহায্যে বাঁচার আকুতি জানাচ্ছে।
বর্তমানে সে ঢাকা কিডনি ফাউন্ডেশনের কিডনি ও মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ সাকিব উজ্জামান আরেফীনের তথ্যাবধায়নে রয়েছে। চিকিৎসকের পরামর্শে সপ্তাহে ১বার ডায়ালাইসিস করার প্রয়োজন। কিন্তু অর্থের অভাবে হতদরিদ্র ওই পরিবারটি বর্তমানে সেটিও করাতে পারছেনা। পরিবারের পক্ষে চিকিৎসার বিশাল ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। এখন হৃদয়বান মানুষদের দিকে তাকিয়ে আছে তারেক। সবার কাছে তার ও পরিবারের আকুতি, হৃদয়বানদের বিন্দু বিন্দু সাহায্য থেকে গড়ে ওঠতে পারে স্বপ্নের মহাসাগর।
তারেককে সহযোগিতা করতে চাইলে তার পিতা অহিদুর রহমানের সাথে যোগাযোগ করুন। কল ফোন বা পার্সোনাল বিকাশ নাম্বার: ০১৭৪৯-৮৮৮০৮৪।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd