ঢাকা : মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ১৮ জুন, ২০১৯ ১৬:৩৫:৪০আপডেট : ১৮ জুন, ২০১৯ ১৬:৩৫:৪৭
দুই মামলায় বেগম খালেদা জিয়ার ৬ মাসের জামিন
টাইমওয়াচ রিপোর্ট


 


মানহানি ও ধর্মীয় অনুভূতিতে আঘাতের দুই মামলায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ৬ মাসের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন হাইকোর্ট।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বিচারপতি মো. আবদুল হাফিজ ও বিচারপতি আহমেদ সোহেলের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।
২০১৪ সালের ১৪ অক্টোবর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এক অনুষ্ঠানে আওয়ামী লীগকে নিয়ে কটূক্তি ও ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে সাবেক এ প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ওই বছরের ২১ অক্টোবর জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী একটি মামলা করেন।
২০১৬ সালের ৩১ ডিসেম্বর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের এক অনুষ্ঠানে জাতির পিতা ও আওয়ামী লীগকে নিয়ে কটূক্তির অভিযোগে তার বিরুদ্ধে পরের বছর ২৫ জানুয়ারি আরেকটি মামলা করেন এ বি সিদ্দিকী।
দুটি মামলাতেই খালেদা জিয়ার বিরুদ্ধে গত বছরের ৩০ জুন সংশ্লিষ্ট বিচারিক আদালতে প্রতিবেদন দেয় শাহবাগ থানা পুলিশ। প্রতিবেদন আমলে নিয়ে গত ২০ মার্চ এক আদেশে তাকে গ্রেপ্তারে পরোয়ানা জারি করে আদালত।

printer
সর্বশেষ সংবাদ
রাজনীতি পাতার আরো খবর

Developed by orangebd