ঢাকা : বুধবার, ২৮ অক্টোবর ২০২০

সংবাদ শিরোনাম :

  • বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য উদাহরণ : ওবায়দুল কাদের          সন্ধ্যার পর দুর্গাপূজার মণ্ডপ বন্ধ রাখার সিদ্ধান্ত          সাংবাদিকদের রিপোর্ট সরকারকে সহযোগিতা করে : প্রধানমন্ত্রী          ২০২০ অর্থবছরে জিডিপি প্রবৃদ্ধি হার হয়েছে ৫.২৪ শতাংশ : বিবিএস          ভ্যাট পরিশোধ করা যাবে অনলাইনে
printer
প্রকাশ : ১৯ জুন, ২০১৯ ১২:২৫:৩০আপডেট : ১৯ জুন, ২০১৯ ১২:২৮:২৯
খেলাধুলার উন্নয়নে এনআরবিসি ব্যাংক এর পৃষ্ঠপোষকতা


 


খেলাধুলার মাধ্যমে তরুণ সমাজের শারীরিক ও মানসিক স্বাস্থ্য উন্নয়নে সবসময় পাশে থাকবে এনআরবিসি ব্যাংক বলে জানিয়েছেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। তিনি বলেন, খেলাধুলার মাধ্যমেই একটি সুস্থ্য জাতি গড়ে উঠবে।  ১৮ জুন ব্যাংকের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আয়রনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশীপ, ফ্্রাঙ্কফুট-২০১৯ এ অংশগ্রহণকারী জনাব মোহাম্মদ সামছুজ্জামান আরাফাতের হাতে জাতীয় পতাকা তুলে দিয়ে তিনি এসব কথা বলেন। উল্লেখ্য, এনআরবিসি ব্যাংক জনাব আরাফাতকে সিএসআর কার্যক্রমের আওতায় একটি স্পেশালাইজড রেসিং বাই-সাইকেল প্রদান করেছে। আগামী ৩০ জুন জার্মানীর ফ্রাঙ্কফুটে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশীপ, ফ্্রাঙ্কফুট-২০১৯ অুনুষ্ঠিত হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব খন্দকার রাশেদ মাকসুদ, উপব্যবস্থাপনা পরিচালক জনাব মো. মুখতার হোসেন, চীফ ফিনান্সিয়াল অফিসার জনাব হারুনুর রশিদ,  জনসংযোগ বিভাগের প্রধান জনাব মো. রুহুল আমিন।
উল্লেখ্য, আইরনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশীপ-২০১৯, ফ্রাঙ্কফুট হলো একটি ট্রায়াথলন প্রতিযোগিতা, যেখানে একজন অ্যাথলেটকে ৩.৮ কি.মি. সাঁতার, ১৮৫ কি.মি. সাইক্লিং এবং ৪২.২ কি.মি. দৌড় ১৫ ঘন্টার মধ্যে শেষ করতে হবে। বাংলাদেশের একজন শীর্ষস্থানীয় অ্যাথলেটস হিসাবে নিজেকে গড়ে তুলবেন বলে আশাবদা ব্যক্ত করেছেন এবং আয়রনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশীপে যেন সফল হতে পারেন তার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন জনাব আরাফাত। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd