ঢাকা : মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পণ্য মজুদ আছে, রমজানে পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী          বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে চায় সরকার          অর্থনৈতিক উন্নয়নে সব ব্যবস্থা নিয়েছি : প্রধানমন্ত্রী          বনাঞ্চলের গাছ কাটার ওপর ৬ মাসের নিষেধাজ্ঞা          দেশের সব ইউনিয়নে হাইস্পিড ইন্টারনেট থাকবে
printer
প্রকাশ : ২০ জুন, ২০১৯ ১৬:৫৬:৩২
মিডল্যান্ড ব্যাংকের ৬ষ্ঠবর্ষ পুর্তি উৎযাপন


 


দেশের ৪র্থ প্রজন্মের বেসরকারী ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক লিমিটেড ৭ম বর্ষে পদার্পণ করেছে।
৬ষ্ঠ বর্ষপুর্তি উপলক্ষ্যে ২০ জুন ব্যাংকের গুলশানস্থ প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক মোঃ আহসান-উজ জামান কেক কেটে ৬ষ্ঠ বর্ষপুর্তি উৎযাপন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাসুমসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।
ব্যবস্থাপনা পরিচালক তার সংক্ষিপ্ত বক্তব্যে ব্যাংকের ৬ষ্ঠ বর্ষপুর্তিতে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, বিগত সময়ে ব্যাংক বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষদের জন্য  উদ্ভাবনীয় ও আকর্ষণীয় বিভিন্ন আমানত ও ঋণ প্রকল্প উদ্ভাবনের পাশাপাশি বিভিন্ন আধুনিক ব্যাংকিং সেবা যথা ইন্টারনেট ব্যাংকিং, এসএমএস ব্যাংকিং, অনলাইন ব্যাংকিং, মোবাইল এ্যাপ, এটিএম, ইভিএম নিরাপত্তা সম্বলিত ভিসা ডেবিট, ক্রেডিট, প্রিপেইড কার্ড, ২৪/৭ কন্ট্যাক্ট সেন্টার সেবা চালু করেছে। এরই ধারাবাহিকতায় ব্যাংক তার ৬ষ্ঠ বর্ষপুর্তি উপলক্ষ্যে দুটি নতুন পণ্য যথা, এমডি বিডিজিটাল সেভিংস এবং এমডিবি ডিজিটাল প্রাবাসী সেভিংস একাউন্টের উদ্বোধন করেছে। তিনি জানান, সম্পূর্ণ অনলাইনভিত্তিক এ দুটি সেভিংস একাউন্ট মিডল্যান্ড ব্যাংকের ওয়েব সাইটে লগ ইন এর মাধ্যমে সম্মানিত গ্রাহবৃন্দ দেশ ও দেশের বাহিরে যেকোন স্থান থেকে খুলতে পারবেন।
তিনি আরো বলেন, আর্থিক অন্তর্ভূক্তির বিষয়টি মাথায় রেখে এবং সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের ব্যাংকিং সেবার আওতায় আনার লক্ষ্যে মিডল্যান্ড ব্যাংক ইতিমধ্যে এজেন্ট ব্যাংকিং কার্যক্রম চালু করেছে এবং নিকট ভবিষ্যতে ব্যাংক তার নিজেস্ব শাখা ও  এজেন্ট শাখা সম্প্রসারণের পাশাপাশি আরো নিত্য নতুন ব্যাংকিং পণ্য ও সেবা নিয়ে এগিয়ে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd