ঢাকা : সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • পবিত্র আশুরা ১০ সেপ্টেম্বর          ডিএসসিসির ৩,৬৩১ কোটি টাকার বাজেট ঘোষণা          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          সংলাপের জন্য ভারতকে ৫ শর্ত দিল পাকিস্তান          এরশাদের শূন্য আসনে ভোট ৫ অক্টোবর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৩ জুন, ২০১৯ ২২:৫৯:৫০আপডেট : ২৫ জুন, ২০১৯ ১৩:১৯:২৭
সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির ভাইস চেয়ারম্যান হলেন মুন্না


 


মানবাধিকার সংস্থা ‘সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’র ভাইস চেয়ারম্যান হলেন বিশিষ্ট মানবাধিকার কর্মী ও মিডিয়াব্যক্তিত্ব শাহাদাৎ হোসেন মুন্না। ২৩ জুন রবিবার মানবাধিকার সংগঠনটির কার্যনির্বাহী কমিটির সভায় সবর্সম্মতিতে সংগঠনটির চেয়ারম্যান আনোয়ার ই তাসলিমা তাকে এই দায়িত্ব অর্পণ করেন।
মিডিয়া জগতে পরিচিত ও জনপ্রিয় সংগঠন বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের মহাসচিব হিসেবে শাহাদাৎ হোসেন মুন্না দীর্ঘদিন সততার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। একই সাথে বিভিন্ন সমাজসেবামূলক সংগঠনের সঙ্গে জড়িত তিনি।   
এ বিষয়ে শাহাদাৎ হোসেন মুন্না বলেন, মানুষ মানুষের জন্য। আমাদের দায়িত্ব সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো। একই সাথে সহযোগিতার হাত বাড়ানো। আমরা সবাই যার যার স্থান থেকে অসহায় মানুষের পাশে একটু সহায়তার হাত বাড়ালেই তারা ফিরে পাবে নতুন জীবন। এজন্য সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd