ঢাকা : শুক্রবার, ১০ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এইচএসসি পরীক্ষায় বিষয় সংখ্যা কমানোর চিন্তা চলছে : শিক্ষামন্ত্রী          কোরোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০৪ জন          যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          স্ত্রীসহ হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ০২ জুলাই, ২০১৯ ১৫:২০:৩৪
গ্যাসের মূল্য বৃদ্ধির যৌক্তিক কিছু কারণ আছে
টাইমওয়াচ রিপোর্ট


 


গ্যাসের দাম বৃদ্ধিতে ডাকা হরতালে জনগণ সাড়া দেবে না বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, গ্যাসের মূল্য বৃদ্ধির পেছনে যৌক্তিক কিছু কারণ আছে। এ নিয়ে যদি বিরোধীরা হরতাল-বিক্ষোভের ডাক দেন, তারা দিতে পারেন। কিন্তু আমার ধারণা, হরতালে তারা জনগণের সাড়া পাবেন না।
মঙ্গলবার (২ জুলাই) বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ অভিনেতা এটিএম শামসুজ্জামানকে দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষ বাস্তবতা বোঝে। বাস্তব কারণে যৌক্তিক কিছু দাম এখানে সমন্বয় করা হয়েছে। কাজেই দেশের মানুষ এই বিষয়টাকে সহজভাবে নেবে, এটাই আমরা আশা করি। গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে যাতে  জনগণের কোনও ভোগান্তি না হয়, সরকার সেদিকে সচেষ্ট থাকবে বলে এ সময় তিনি প্রতিশ্রুতি দেন। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নিজেই একজন জনদরদি মানুষ। তিনি বিষয়টা দেখছেন।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd