ঢাকা : বুধবার, ২০ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট          দুদকের মামলায় সম্রাটের ৬ দিনের রিমান্ড মঞ্জুর          এয়ার শো’তে যোগ দিতে দুবাইয়ে প্রধানমন্ত্রী           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০২ জুলাই, ২০১৯ ১৫:৩০:১৮
রিফাতের হত্যার মতো ঘটনার পুনরাবৃত্তি চাই না
টাইমওয়াচ রিপোর্ট


 


বরগুনার রিফাত হত্যার মতো কোনো ঘটনার পুনরাবৃত্তি ঘটুক তা আমরা চাই না। ঘটনায় যত প্রভাবশালীরাই জড়িত থাকুক না কেন তাকে আইনের আওতায় আনা হবে, বলে জানিয়েছেন  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
২ জুলাই মঙ্গলবার সিরডাপ মিলনায়তনের এক অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের একথা বলেন।
এসময় মন্ত্রী বলেন, সরকার সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর।  শরীফ হত্যার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ডকে (২৫) নিরাপত্তা বাহিনী বেশ কিছু দিন ধরে খুঁজছিল। নয়ন পলাতক ছিল। পুলিশ যখন তাকে ধরার চেষ্টা করছিল তখন নয়ন অস্ত্র প্রদর্শন করেছিল। এই জন্য পুলিশ নিজের জীবন রক্ষার্থেই গুলিবিনিময় করেছে। নযনকে বিচারের মুখোমুখি করার জন্য পুলিশ চেষ্টা করেছে। আর যেসব আসামিরা এখনও পলাতক আছে পুলিশ তাদের খুঁজছে।
তিনি আরও বলেন, এ ঘটনায় যত প্রভাবশালী লোকই জড়িত থাকুক না কেন তাদেরও আইনের আওতায় আনা হবে। কোন ধরণের ছাড় দেওয়া হবে না।
মন্ত্রী বলেন, এ ঘটনায় যত প্রভাবশালী লোকই জড়িত থাকুক না কেন তাদেরও আইনের আওতায় আনা হবে। কোন ধরণের ছাড় দেওয়া হবে না।
অপর এক প্রশ্নে আসাদুজ্জামান খান কামাল বলেন, দলের বিষয়ে সাধারণ সম্পাদকই ভালো বলতে পারবেন। তবে এতটুকু বলতে পারি আওয়ামী লীগের আদর্শের বাইরে কাউকে স্থান দেওয়া হবে না। কেউ যদি যোগদান করতে চান তবে তা যাচাই বাছাই করা হবে।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd