ঢাকা : বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট          দুদকের মামলায় সম্রাটের ৬ দিনের রিমান্ড মঞ্জুর          এয়ার শো’তে যোগ দিতে দুবাইয়ে প্রধানমন্ত্রী           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০২ জুলাই, ২০১৯ ১৭:২১:৩৮
বিনামূল্যে পুলিশ কনষ্টেবল পদে নিয়োগের প্রতিশ্রুতি পাবনা পুলিশ সুপারের
মনিরুজ্জামান মুন্না, পাবনা


 


পাবনা জেলায় এবার বিনামূল্যে ১১১ জন পুলিশ কনষ্টেবল পদে নিয়োগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন পাবনা জেলার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বি.পি.এম পি.পি.এম। তিনি ১১১ জনকে পুলিশ কনষ্টেবল পদে বিনা পয়সায় চাকরী প্রদানে প্রতিশ্রুতি দিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন। শেখ রফিকুল ইসলাম বি.পি.এম পি.পি.এম গণমাধ্যমকে বলেন, ৩ টাকার একটি ফরম এবং ১০০ শত টাকার টেজারী চালান অথবা ব্যাংক ড্রাফ্ট এবং শারীরীক যোগ্যতা থাকলেই মিলবে চাকরী নামক সোনার হরিণ। পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বি.পি.এম পি.পি.এম-এর এই আশ্বাসে হুমড়ি খেয়ে পড়েছে পাবনার যুব সমাজ। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে আগামী ০৩ জুলাই বুধবার সকাল ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত পাবনা জেলার ১১১ জনকে পুলিশ কনষ্টেবল পদে নিয়োগ দেওয়া হবে।
পাবনার বিশিষ্ট জনগণ মনে করেন, ঘুষ ছাড়া চাকুরী পুলিশের একটি মাইলফলক হয়ে থাকবে। এই ব্যাপারে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বি.পি.এম পি.পি.এম পুলিশের উপর সাধারণ মানুষের আস্থা আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী এবং আই.জি.পি মহাদয় নিরোলসভাবে সততার সহিত কাজ করে যাচ্ছে। তাদের নির্দেশেই আমি পাবনায় কোন প্রকার টাকা পয়সা ছাড়ায় চাকুরী দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। উল্লেখ্য যে, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বি.পি.এম পি.পি.এম পাবনায় মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। তিনি আরও বলেন, কেউ যদি চাকুরীর ব্যাপারে টাকা পয়সা বা লেনদেন দাবী করে তবে তারা প্রতারক, তাদের তথ্য প্রশাসনের কাছে জানানোর জন্য জনগণের প্রতি অনুরোধ করেছেন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd