ঢাকা : বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট          দুদকের মামলায় সম্রাটের ৬ দিনের রিমান্ড মঞ্জুর          এয়ার শো’তে যোগ দিতে দুবাইয়ে প্রধানমন্ত্রী           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০১ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:১৩:৩৪
বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ


 


বাংলাদেশে আইএস বলে কিছু নেই মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, বাংলাদেশে আইএস বলতে কিছু নেই। গাড়ির চাকা বার্স্ট হলেও বলে আইএস করেছে। আবার ককটেল বিস্ফোরণ হলেও বলে আইএস করেছে। কারা যে এগুলো ছড়ায় আমরা জানি না।
শনিবার রাতে সায়েন্স ল্যাবরেটরি মোড়ে পুলিশের ওপর হামলায় দায় স্বীকার করে আইএসের দেওয়ার বিবৃতি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। ১ সেপ্টেম্বর সচিবালয়ে নিজ কক্ষে মন্ত্রী সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন।
গাড়িচাপায় পা হারানো কৃষ্ণা রানী প্রসঙ্গে মন্ত্রী বলেন, কৃষ্ণার ওপর গাড়ি তুলে দেওয়া অত্যন্ত মর্মান্তিক। আমি শুনেছি তিনি নাকি রাস্তার সাইডেই ছিলেন। সে কারণে আমি গাড়ির মালিকদের বলবো, যাতে তারা কোনও হেলপার দিয়ে গাড়ি না চালান। যারা এই দুর্ঘটনাটি ঘটিয়েছে তাদের বিচার হোক, সেটি আমি চাই।
তিনি আরও বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে সামাজিক গুজব ছড়ানো হয়। আমি চাই সামাজিক যোগাযোগমাধ্যমেই এর সমাধান হোক।

printer
সর্বশেষ সংবাদ
জাতীয় পাতার আরো খবর

Developed by orangebd