ঢাকা : বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট          দুদকের মামলায় সম্রাটের ৬ দিনের রিমান্ড মঞ্জুর          এয়ার শো’তে যোগ দিতে দুবাইয়ে প্রধানমন্ত্রী           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০২ সেপ্টেম্বর, ২০১৯ ১২:০২:১০আপডেট : ০২ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৫০:২৩
কুমিল্লায় কাভার্ডভ্যানের ধাক্কায় এএসআইসহ নিহত ৩
কুমিল্লা সংবাদদাতা


 


কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশের এক এএসআইসহ ৩ জন নিহত হয়েছে। ২ সেপ্টেম্বর সোমবার ভোরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের জেলার চৌদ্দগ্রাম উপজেলার সৈয়দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
হাইওয়ে কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার রহমত উল্লাহ সময়ের আলোকে জানান, সোমবার ভোরে সৈয়দপুর এলাকায় একটি কাভার্ডভ্যানকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে দুটি কাভার্ড ভ্যান সড়কে আটকে থাকায় যানজট তৈরি হয়। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাড়ির সদস্যরা দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধারে যায়।
এসময় অজ্ঞাতনামা একটি কাভার্ড ভ্যান এর ধাক্কায় ৫ জন আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন, মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাড়ির এএসআই আক্তার হোসেন। সে কুমিল্লার বরুড়া উপজেলার উত্তর শিলমুড়ি ইউনিয়নের ছোটবাটুয়া গ্রামের দুলা মিয়ার ছেলে ও লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার নন্দীগ্রামের বাবুলের ছেলে কাভার্ড ভ্যান হেলপার সুমন, নোয়াখালীর সেনবাগ থানার নিজ সেনবাগ গ্রামের সালেহ আহমেদ এর ছেলে ফাহাদ নিহত হন। আহত অপর দুজন কুমেকে চিকিৎসাধীন রয়েছেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd