ঢাকা : রোববার, ১৭ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট          দুদকের মামলায় সম্রাটের ৬ দিনের রিমান্ড মঞ্জুর          এয়ার শো’তে যোগ দিতে দুবাইয়ে প্রধানমন্ত্রী           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫৬:৩৫
সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের দাবি মেনে নেয়ার আশ্বাস
টাইমওয়াচ রিপোর্ট


 


রাজধানীর মিরপুরে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ঘেরাও করে অবস্থান কর্মসূচি পালন করেছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরীরা। রবিবার চাকরি রাজস্ব খাতে স্থানান্তর, নৈমিত্তিক ছুটির ব্যবস্থাসহ ৪ দফা দাবিতে দেশের প্রায় সব জেলা থেকে কয়েক হাজার দপ্তরি কাম প্রহরী এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এ কর্মসূচির মুখে দপ্তরিদের চারটি দাবি মেনে নেয়ার আশ্বাস দিয়েছেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তারা। কর্মকর্তাদের আশ্বাসে কর্মসূচি স্থগিত ঘোষণা করা হয়েছে বলে  জানিয়েছেন বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন মোল্লা। তবে, একমাসের মধ্যে জটিলতা নিরসন না হলে আবারও কর্মসূচি ঘোষণা করা হবে বলেও জানান সমিতির সভাপতি সাধন কান্ত বাড়ই।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd