ঢাকা : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১

সংবাদ শিরোনাম :

  • দেশে ২৪ ঘন্টায় করোনা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা কমেছে          টিকা ব্যবস্থাপনা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি : ওবায়দুল কাদের          করোনার অ্যান্টিবডি পরীক্ষার অনুমতি          আওয়ামী লীগ গণতন্ত্রকে বারবার হত্যা করেছে : ফখরুল          করোনায় মৃত্যু দ্বিতীয় বিশ্বযুদ্ধে নিহতের সংখ্যাকে ছাড়িয়েছে যুক্তরাষ্ট্র          সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী          পঞ্চম ধাপে ২৮ ফেব্রুয়ারি সব পৌরসভায় ইভিএমে ভোট
printer
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫৬:৩৫
সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের দাবি মেনে নেয়ার আশ্বাস
টাইমওয়াচ রিপোর্ট


 


রাজধানীর মিরপুরে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ঘেরাও করে অবস্থান কর্মসূচি পালন করেছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরীরা। রবিবার চাকরি রাজস্ব খাতে স্থানান্তর, নৈমিত্তিক ছুটির ব্যবস্থাসহ ৪ দফা দাবিতে দেশের প্রায় সব জেলা থেকে কয়েক হাজার দপ্তরি কাম প্রহরী এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এ কর্মসূচির মুখে দপ্তরিদের চারটি দাবি মেনে নেয়ার আশ্বাস দিয়েছেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তারা। কর্মকর্তাদের আশ্বাসে কর্মসূচি স্থগিত ঘোষণা করা হয়েছে বলে  জানিয়েছেন বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন মোল্লা। তবে, একমাসের মধ্যে জটিলতা নিরসন না হলে আবারও কর্মসূচি ঘোষণা করা হবে বলেও জানান সমিতির সভাপতি সাধন কান্ত বাড়ই।

printer
সর্বশেষ সংবাদ
শিক্ষা পাতার আরো খবর

Developed by orangebd