ঢাকা : বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০

সংবাদ শিরোনাম :

  • এইচএসসি পরীক্ষায় বিষয় সংখ্যা কমানোর চিন্তা চলছে : শিক্ষামন্ত্রী          কোরোনায় আরও ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০৪ জন          যুক্তরাষ্ট্র আর লকডাউন হবে না : ট্রাম্প          করোনাভাইরাস সারাবিশ্বটাকে স্থবির করে দিয়েছে : হাসিনা          স্ত্রীসহ হাসপাতালে ভর্তি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী          করোনায় ক্ষতিগ্রস্তদের ব্যাংক ঋণের ২ হাজার কোটি টাকা সুদ মওকুফ ঘোষণা
printer
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:০৮:৫৮
বাংলাদেশের প্রথম টায়ার ফোর ন্যাশনাল ডাটা সেন্টার


 


বাংলাদেশের প্রথম টায়ার ফোর জাতীয় ডাটা সেন্টার নির্মাণে উল্লেখযোগ্য ভূমিকার জন্য সিঙ্গাপুরে অনুষ্ঠিত ডিসিডি (ডাটাসেন্টারডায়নামিকস) এশিয়া প্যাসিফিক অ্যাওয়ার্ডে ‘ডাটা সেন্টার কনস্ট্রাকশন টিম অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড জিতে নিয়েছে জেডটিই করপোরেশন। গাজীপুরের কালিয়াকৈরে হাইটেক পার্কে জাতীয় ডাটা সেন্টারটি স্থাপন করা হয়েছে।
মোবাইল ইন্টারনেটে টেলিযোগাযোগ, এন্টারপ্রাইজ এবং কনজ্যুমার টেকনোলজি সেবাদাতা বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান জেডটিই করপোরেশন সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে।
জেডটিই করপোরেশন বাংলাদেশ লিমিটেডের সিইও ভিনসেন্ট লিউ বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের অংশীদার হওয়ার সুযোগ করে দেয়ার জন্য আমরা বাংলাদেশ সরকারের প্রতি কৃতজ্ঞ। বাংলাদেশের প্রথম টায়ার ফোর ডাটা সেন্টার নির্মাণে আমাদের মানসম্পন্ন কাজের জন্য আমরা এ স্বীকৃতি পেয়েছি। এ জন্য আমরা গর্বিত। তবে, সরকারের সহায়তা ছাড়া আমরা এটা করতে পারতাম না। তাই, আমি তাদের আবারও ধন্যবাদ জানাতে চাই।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd