ঢাকা : বুধবার, ২০ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট          দুদকের মামলায় সম্রাটের ৬ দিনের রিমান্ড মঞ্জুর          এয়ার শো’তে যোগ দিতে দুবাইয়ে প্রধানমন্ত্রী           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ০২ অক্টোবর, ২০১৯ ১৭:৫১:২২
লাকসামে ইউপি মেম্বারকে পিটিয়ে আহত : আটক ১
লাকসাম সংবাদদাতা


 


লাকসামে ইউপি মেম্বার জহিরুল ইসলাম (৩৬) কে পিটিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত হাছান মিয়া নামে এক যুবককে আটক করে।  গত রোববার সকালে উপজেলার ৭নং আজগরা ইউনিয়নের আশকামতা গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই মেম্বারকে লাকসাম সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায়, আশকামতা গ্রামের আবদুল গফুরের ছেলে হাছান মিয়া ও মিজানুর রহমান ওই ইউনিয়ন পরিষদের মেম্বার জহিরুল ইসলামের  সাথে একটি শালিস দরবার নিয়ে কথা কাটাকাটি হয়। এসময় অভিযুক্তরা লাঠি নিয়ে মেম্বারের উপর হামলা চালিয়ে তাকে রক্তাক্ত করে এবং পকেটে থাকা ১৫হাজার ৭শত টাকা চিনিয়ে নেয়। এ ঘটনায় ওয়ার্ড মেম্বার বাদী হয়ে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করে। থানা পুলিশ অভিযুক্ত হাছান মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।
লাকসাম থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd