ঢাকা : শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১৪ অক্টোবর, ২০১৯ ১৮:১৬:২৪
কুমিল্লায় হত্যার দায়ে ৯ জনের মৃত্যুদণ্ড
টাইমওয়াচ রিপোর্ট


 


কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে কুপিয়ে হত্যার দায়ে নয় আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে চার জনকে  যাবজ্জীবন দেয়া হয়েছে।
আজ সোমবার দুপুরে চট্টগ্রাম দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক আব্দুল হালিম রায় ঘোষণা করেন।
আদালতের পাবলিক প্রসিকিউটর আইয়ুব খান জানান, ২০১৩ সালের ১ ডিসেম্বর দাউদকান্দি উপজেলার গৌরীপুরে ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় দায়ের মামলাটি ২০১৫ সালে কুমিল্লা আদালত থেকে চট্টগ্রামের দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তর করা হয়। ট্রাইব্যুনালে এই মামলায় দীর্ঘ শুনানি ও ১৩ জনের সাক্ষ্য শেষে আদালত এই রায় ঘোষণা করলেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সজীব, রাজিব, হারুণ, শাওন, আমিন, রব, মমিন, আবু তাহের ও মো. মহসিন। আর যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন- মতিন, শাহ পরান, শামীম ও খোকন মিয়া।
অপরাধ প্রমাণিত না হওয়ায় তিন জনকে বেকসুর খালাস দেয়া হয়েছে। খালাস পাওয়া আসামিরা হলেন- মোসলেম মিয়া, বেলাল হোসেন ও নয়ন মিয়া।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd