ঢাকা : বুধবার, ২০ নভেম্বর ২০১৯

সংবাদ শিরোনাম :

  • দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট          দুদকের মামলায় সম্রাটের ৬ দিনের রিমান্ড মঞ্জুর          এয়ার শো’তে যোগ দিতে দুবাইয়ে প্রধানমন্ত্রী           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ১৭ অক্টোবর, ২০১৯ ১৪:৫৬:৫৯
সাইনবোর্ডে এআইবিএল এর শাখা


 


নারায়ণগঞ্জের সাইনবোর্ডে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭৬তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ১৬ অক্টোবর ব্যাংকের পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্, অধ্যাপক (অবঃ) মাইনুদ্দিন আহাম্মাদ মামুন, বিশিষ্ট ব্যবসায়ী মুফতি মোঃ মনির হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এআইবিএল ঢাকা সেন্ট্রাল ও সাউথ জোনের হেড এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মনির আহমেদ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আমলাপাড়া মাদ্রাসার প্রধান মুফতি ও মুহাদ্দিস নজরুল ইসলাম। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক ইসমাইল হোসেন অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
ব্যাংকের পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।
ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিসেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ। সংবাদ বিজ্ঞপ্তি।

printer
সর্বশেষ সংবাদ
ব্যাংক-বীমা পাতার আরো খবর

Developed by orangebd