ঢাকা : শনিবার, ০৪ এপ্রিল ২০২০

সংবাদ শিরোনাম :

  • একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় দক্ষ প্রকৌশলীর বিকল্প নেই : রাষ্ট্রপতি          রাজধানীর ৬৪ স্থানে বাস স্টপেজ নির্মাণ হবে : কাদের          ২০৩০ সালের মধ্যে দেশে ৩ কোটি যুবকের কর্মসংস্থানের হবে : অর্থমন্ত্রী          দ্বীপ ও চরাঞ্চলে পৌঁছাচ্ছে ইন্টারনেট           সরকারি ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : স্পিকার          রপ্তানি বাজার সম্প্রসারণের তাগিদ প্রধানমন্ত্রীর          বাংলাদেশে আইএস বলে কিছু নেই : হাছান মাহমুদ
printer
প্রকাশ : ২৪ অক্টোবর, ২০১৯ ১৬:২৮:৩৫
সীমান্তে স্বর্ণেরবারসহ ভারতীয় নাগরিক আটক
এম এ রহিম, বেনাপোল


 


বনাপোল দৌলতপুর সীমান্ত থেকে ১কেজি একশ গ্রাম ওজনের ১০টি স্বর্ণেরবারসহ গোপাল সরকার নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে খুলনা ২১ বিজিবির সদস্যরা। আটক গোপাল ভারতের ২৪পরগনা জেলার বনগাঁ কালিয়ানি গ্রামের শিবপদ সরকারের  ছেলে।   
বেনাপোল দৌলতপুর বিজিবি ক্যাম্প কমান্ডার মোজাফ্ফর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুুপুরে বেনাপোল দৌলতপুর সীমান্ত দিয়ে একটি স্বর্নের চালান ভারতে পাচারকালে সীমান্তের মাঠ থেকে আটক করা হয় ভারতীয় নাগরিক গোপালকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১কেজি একশ গ্রাম ওজনের ১০টি স্বর্নেরবার। যে চালানটি বেনাপোল এলাকার সফি নামে এক ব্যাবসায়ি পার করছিল। ওপারের দিলিপ পালের কাছে স্বর্নের চালানটি ১০০০টাকার চুক্তিতে পৌছে দেওয়া হচ্ছিল বলে জানান গোপাল।
 আটক স্বর্ণসহ গোপালকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করে বিজিবি।

printer
সর্বশেষ সংবাদ
সারা দেশ পাতার আরো খবর

Developed by orangebd